Sylhet Today 24 PRINT

সালমার স্বামী কারাগারে

সিলেটটুডে ডেস্ক |  ০৩ জুলাই, ২০১৯

আগের স্ত্রীর মামলায় কণ্ঠশিল্পী সালমার দ্বিতীয় স্বামী সালাউল্লাহ নূরী সাগরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১।

বুধবার (৩ জুলাই) দুপুরে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে কক্সবাজার জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক মো. নুর ইসলাম। যৌতুক ও মারধরের অভিযোগে প্রথম স্ত্রীর দায়ের করা মামলায় কারাগারে পাঠানো হয় তাকে।

আদালত সূত্র জানা গেছে, গত বছরের নভেম্বরে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ সানাউল্লাহ নূরী সাগরের বিরুদ্ধে একটি মামলা করেন সাগরের প্রথম স্ত্রী তাসনিয়া মুনিয়াত ওরফে পুষ্মীর মা দিলারা খানম (নম্বর-২৫৪, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ এর ১১(গ)/৩০)।

মামলায় উচ্চ আদালত থেকে তিনি আগাম জামিন নিয়েছিলেন। সেই জামিনের মেয়াদ শেষ হওয়ায় বুধবার (৩ জুলাই) নিম্ন আদালতে হাজির হয়েছিলেন সানাউল্লাহ নূরী সাগর ও তার বাবা-মা। এসময় তার আইনজীবী কক্সবাজার আদালতের আহমদ কবিরসহ ঢাকা থেকে আনা আরো ৮-১০ জন জামিনের আবেদন করেন। কিন্তু শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাদী পক্ষে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট তাপস রক্ষিত ও মোহাম্মদ আজম মামলায় লড়েন। তাপস রক্ষিত বলেন, ‘মামলার প্রধান আসামি সালমার স্বামী সানাউল্লাহ নূরী ওরফে সাগরকে জামিন নামনজুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিলেও তার বাবা-মাকে জামিন দেয়া হয়েছে।’

এদিকে সালমার স্বামীকে জামিন নামন্জুর করে কারাগারে পাঠানোর খবর প্রচার হওয়ার পর আদালত এলাকায় গুঞ্জন ছড়ায়। সালমার স্বামীকে একনজর দেখতে আদালত হাজতে ভিড় জমায় উৎসুক জনতা। তবে সেদিকে কাউকে ঘেষতে দেয়নি আদালত পুলিশ। বিকেল ৪টায় তাকে কারাগারে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান কক্সবাজার কারাগারের জেলার রীতেশ চাকমা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.