Sylhet Today 24 PRINT

বলিউডে ছবির শুটিংয়ে মম

বিনোদন ডেস্ক |  ১৭ আগস্ট, ২০১৯

খবরটা ছিলো ২০১৭ সালে। হিন্দি ছবিতে অভিনয় করবেন লাক্স তারকা জাকিয়া বারী মম। সে ছবি নির্মাণ করবেন বলিউড পরিচালক ফয়সাল সাইফ। এই নির্মাতার হাত ধরেই নায়ক নিরবের বলিউডে অভিষেক হয়েছিল ‘শয়তান’ ছবিতে।

হিন্দি ছবিতে মম’র চুক্তিবদ্ধ হওয়ার খবরটি বেশ আলোচনার জন্ম দিয়েছিল। ছবির নাম ঠিক করা হয়েছিল ‘নোমান খান দ্য লিজেন্ড’। কিন্তু নানা কারণে সেই ছবির শুটিং আর হয়নি। ফলে বলিউডে মম’র অভিষিক্ত হওয়াটা অধরা স্বপ্ন হয়েই ছিল।

তবে দীর্ঘ দুই বছর পর সেই স্বপ্ন বাস্তবে রূপ নিলো। হিন্দি ছবির শুটিংয়ে যোগ দিয়েছেন মিষ্টি হাসির অভিনেত্রী মম। তবে ছবির পরিচালনায় ফয়সাল নয়, আছেন সামির খান নামের একজন নির্মাতা। ফয়সাল সাইফ এখানে সহকারী প্রযোজক। ছবির নাম বদলে হয়েছে ‘ম্যাক্স কি গান’।

মম নিজে ফেসবুকে তার হিন্দি ছবির শুটিংয়ের খবর জানিয়েছেন। ছবিও পোস্ট করেছেন। তিনি জানান, ছবির শুটিং শুরু হয়েছে ভুটানে। এই ছবিতেই সিবিআই অফিসার হিসেবে দেখা যাবে মমকে। তার চরিত্রের নাম জাকিয়া খান।

বাংলাদেশ থেকে মম ছাড়াও বলিউডের এই ছবিতে অভিনয় করছেন ভারত ও ভুটানের বেশ কয়েকজন নামি অভিনেতা। তাদের মধ্যে উল্লেখযোগ্য সোনম ম্যাকি পেনজোর, কবিতা রাধেশ্যাম, নিশাত পাণ্ডে ও অমিতা নানজিয়া।

প্রসঙ্গত, ‘দারুচিনি দ্বীপ’ দিয়ে চলচ্চিত্রে পা রাখা জাকিয়া বারী মম এ পর্যন্ত বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যে ‘ছুঁয়ে দিলে মন’ ছবিটি ব্যবসায়িক সাফল্য পায়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.