Sylhet Today 24 PRINT

আবারো আলোচনায় ফ্যান বিং বিং

বিনোদন ডেস্ক |  ২৮ আগস্ট, ২০১৫

আবারো আলোচনায় চীনা অভিনেত্রী ফ্যান বিং বিং। মার্কিন সাময়িকী ফোর্বসের সর্বোচ্চ পারিশ্রমিক শীর্ষ তালিকায় উঠে এসেছে এই চীনা অভিনেত্রীর নাম।

জেনিফার অ্যানিস্টন এবং অ্যাঞ্জেলিনা জোলির মতো তারকাদের পেছনে ফেলে তালিকার চতুর্থ স্থানে উঠে এসেছেন চীনা অভিনেত্রী ফ্যান বিংবিং, এতোদিন যার নাম হয়তো অনেকেই শোনেননি।

২০১৪ সালে এক কোটি ৩৪ ডলার উপার্জনকারী ফ্যান বিং বিং - এর ফোর্বসের তালিকায় অন্তর্ভূক্তির ঘটনা কিন্তু নতুন নয়। দ্য টেলিগ্রাফ বলছে, চীনা শত তারকার তালিকায় তিনবার নাম এসেছে ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী।

নিজ দেশে ভীষণ জনপ্রিয় এই অভিনেত্রী 'বুদ্ধা মাউন্টেইন' ও 'লস্ট ইন বেইজিং' সিনেমায় অভিনয়ের জন্য পুরস্কার জিতেছেন। ২০০৩ সালে চীনের সম্মানজনক হান্ড্রেস ফ্লাওয়ার্স অ্যাওয়ার্ডস আসরে সেরা অভিনেত্রীর খেতাব জেতেন তিনি।

কেবল অভিনয়েই নয় পপ গায়িকা হিসেবেও নৈপুণ্য দেখিয়েছেন ফ্যান বিংবিং। ২০০৫ সালে প্রকাশিত হয় তার অ্যালবাম জাস্ট বিগান। মডেল হিসেবেও নিয়মিত তিনি। ল'রিয়েল প্যারিস এবং লুই ভিতর মতো বিশ্বখ্যাত ফ্যাশন ব্র্যান্ডের পণ্যদূত হিসেবে কর্মরত।

২০১৪ সালে 'এক্স-মেন: ডেজ অফ ফিউচার পাস্ট' সিনেমায় ব্লিঙ্ক চরিত্রে অভিনয়ের মাধ্যমে হলিউডে অভিষেক হয় তার। শোনা যাচ্ছে 'এক্স-মেন' সিরিজের আরও অন্তত চারটি সিনেমায় অভিনয়ের চুক্তিতে আবদ্ধ হয়েছেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.