Sylhet Today 24 PRINT

মা হচ্ছেন রুমানা

বিনোদন ডেস্ক |  ১১ অক্টোবর, ২০১৯

ছোট ও বড় পর্দার একসময়ের জনপ্রিয় তারকা রুমানা খান মা হচ্ছেন। তিনি এখন যুক্তরাষ্ট্রপ্রবাসী। অনেক বছর ধরে সেখানেই আছেন। সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যামাইকা থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি জানিয়েছেন, প্রথমবারের মতো মা হচ্ছেন। সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বরের মাঝামাঝি তিনি সবাইকে খুশির খবর জানাতে পারবেন।

বাংলাদেশের আরেক তারকা বন্যা মির্জা যুক্তরাষ্ট্র থেকে রুমানার সঙ্গে একটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন। সেখানে তিনি রুমানাকে অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন।

এ ছাড়া সম্প্রতি রুমানার একাধিক ‘বেবি শাওয়ার’ অনুষ্ঠান আয়োজন করা হয়। সেখানে রুমানা ও তাঁর স্বামী এলিন রহমানের বন্ধুরা যোগ দেন।

রুমানার ক্যারিয়ার শুরু হয় মডেলিং দিয়ে। এরপর ছোট পর্দার অসংখ্য নাটকে অভিনয় করেছেন। সর্বশেষ অভিনয় করেছেন ২০১৪ সালে, ‘যত দূরে যাবে বন্ধু’ নাটকে। নাটকটির পরিচালক রহমতুল্লাহ তুহিন। আর এই নাটকে রুমানা অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্বর বিপরীতে। এরপর তাঁকে আর কোনো নাটকে দেখা যায়নি। রুমানা চারটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ২০১০ সালে মুক্তি পাওয়া ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবির জন্য সেরা পার্শ্ব অভিনেত্রী বিভাগে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

২০১৫ সালের ৮ আগস্ট যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে বিয়ে হয় রুমানার। এটা রুমানার তৃতীয় আর এলিন রহমানের দ্বিতীয় বিয়ে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.