Sylhet Today 24 PRINT

ইনস্টাগ্রামে রেকর্ড ভেঙে গিনেজ বুকে জেনিফার

সিলেটটুডে ডেস্ক |  ১৭ অক্টোবর, ২০১৯

জেনিফার অ্যানিস্টোন

অবশেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের রঙিন দুনিয়ায় পদচারণ ঘটেছে বিশ্ব বিখ্যাত ও জননন্দিত ‘ফ্রেন্ডস’ সিরিজের র‍্যাচেলের জেনিফার অ্যানিস্টোন।

৫০ বছর বয়সী এই অভিনেত্রী ইনস্টাগ্রামে গত মঙ্গলবার তার নিজস্ব অ্যাকাউন্ট jenniferaniston খুলেছেন।

গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডে নাম লিখিয়েছেন জনপ্রিয় এই তারকা। ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খোলার মাত্র ৫ ঘন্টা ১৬ মিনিটে ‘এক মিলিয়ন’ ফলোয়ারের মাইলফলক স্পর্শ করে জেনিফারের অ্যাকাউন্ট। যা খুব সহজেই স্থান করে নেয় বিশ্ব রেকর্ডের পাতায়। এর আগে এই স্থানটি ছিল ডিউক অ্যান্ড ডাচেস অব সাসেক্স এর প্রিন্স হ্যারি ও মেগান মার্কলের অফিশিয়াল অ্যাকাউন্ট sussexroyal এর দখলে। তাদের অ্যাকাউন্টটি খোলার ৫ ঘন্টা ৪৫ মিনিটে এক মিলিয়ন ফলোয়ার হয়।

জেনিফার প্রথম ছবিটি আপ করেছেন ফ্রেন্ডস সিরিজের অন্যান্য পাঁচজন সহ তারকাদের সাথে। যা ফ্রেন্ডস সিরিজপ্রেমীদের মাঝে মুহূর্তেই ছড়িয়ে পড়ে এবং ইনস্টাগ্রাম ও ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে তুমুল আলোড়ন শুরু হয়।

জেনিফার অ্যানিস্টন ও ফ্রেন্ডস সিরিজের র‍্যাচেল ভক্তদের ফলোয়ার, লাইক ও কমেন্টের তোড়ে জেনিফারের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সাময়িকভাবে টেকনিক্যাল সমস্যাও দেখা দেয়। ফলে বেশ কিছুক্ষণের জন্য জেনিফারের অ্যাকাউন্ট কেউ ফলো দিতে পারছিল না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.