Sylhet Today 24 PRINT

সিলেটি ছেলেকে বিয়ে করছেন পাওলি

সিলেটটুডে বিনোদন ডেস্ক |  ০৭ সেপ্টেম্বর, ২০১৫

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম বিয়ে করতে চলেছেন। দিন-তারিখ এখনও ঠিক না হলেও পাত্র প্রস্তুত। পাওলি নিজেই জানালেন ছেলে সিলেটি।

সম্প্রতি পশ্চিমবঙ্গের দৈনিক আনন্দবাজারকে দেয়া এক সাক্ষাৎকারে অকপটেই পাওলি স্বীকার করে নিলেন গুয়াহাটির ছেলে অর্জুন দেবের সঙ্গে প্রেম করছেন তিনি এবং খুব শিগগিরই বিয়ে করার কথাও ভাবছেন। আরও বললেন, তার সিলেটি প্রেমিক শুঁটকি মাছ খেতে ভীষণ ভালবাসেন। আসামের গুয়াহাটিতে বাস করা অর্জুনের আদিবাড়ি সিলেটেই। বর্তমান ভারতের অংশ শিলচর একসময় বৃহত্তর সিলেটেরই অংশ ছিল।

বিনোদন জগতের বাইরের এই বাসিন্দার সঙ্গে এক সামাজিক অনুষ্ঠানে পরিচয়। তারপর ধীরে ধীরে তা প্রণয়ে রূপ নেয়। ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী এটাও জানাতে ভুললেন না যে, তার প্রেমিকটি তার চেয়ে বয়সে পাঁচ বছরের ছোট। তবে দুজনের বোঝা-পড়াটা চমৎকার। এমনকি 'ছত্রাক' সিনেমায় তার নগ্ন দৃশ্যটি নিয়েও বিন্দুমাত্র আপত্তি বা আক্ষেপ নেই।

অর্জুনের পরিবারের সঙ্গেও সম্পর্কটা দারুণ বলেই জানালেন পাওলি। তাদের সঙ্গে প্রায়ই বেড়াতে কিংবা শপিং করতে যান।

হবু বরের বাড়ি গুয়াহাটিতে হলেও বিয়ের পর কলকাতায় থাকবেন পাওলি। তবে বরকে সঙ্গে নিয়ে অনেক জায়গায় ঘুরে বেড়াবেন বলে পরিকল্পনা চলছে বলেও জানালেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে পাওলি অভিনীত 'নাটকের মতো' সিনেমাটি। এখন ব্যস্ত রয়েছেন 'অরণি তখন' এবং 'দেবী' নামে দুটি সিনেমার কাজে।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.