Sylhet Today 24 PRINT

ব্যবসায় নামলেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক |  ০২ নভেম্বর, ২০১৯

দুই বাংলার (বাংলাদেশ ও ভারত) ব্যস্ততম মডেল ও নায়িকা নুসরাত ফারিয়া অভিনয়ের পাশাপাশি ব্যবসার দিকে ঝুঁকছেন। সম্প্রতি, বড় বোন ইসরাত মারিয়ার সঙ্গে একটি বিউটি পার্লার খুলেছেন তিনি। পার্লারটির নাম দিয়েছেন 'মারিয়াস ব্রাইডাল স্টুডিও অ্যান্ড বিউটি কেয়ার'। বনানীর ১১ নম্বর রোডের ৩২ নম্বর বাড়ির চতুর্থ তলায় মারিয়া ও ফারিয়ার বিউটি পার্লারটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী দিনে সেখানে উপস্থিত ছিলেন রূপ বিশেষজ্ঞ ও পারসোনার প্রতিষ্ঠাতা কানিজ আলমাস খান, কণ্ঠশিল্পী কনা, মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ অবনী প্রমুখ।

ব্যবসা চালু করার বিষয়ে ফারিয়া বলেন, দুই বোনেরই ফ্যাশন ও রূপসজ্জার বিষয়ে দারুণ আগ্রহ। ত্বকের ক্ষতি না করে সঠিক রূপচর্চার মধ্য দিয়ে নিজেকে আরও আকর্ষণীয় করে তোলা যায়। তারই প্রমাণ দিতে চান তারা।

ইসরাত মারিয়া চিকিৎসা বিষয়ে পড়াশোনা করছেন, তাই সৌন্দর্যচর্চার সঙ্গে ত্বকের সুস্থতা নিয়েও সঠিক পরামর্শ দিতে পারবেন। অপরদিকে, অভিনয়ে ব্যস্ততার পাশাপাশি ফারিয়া বোন মারিয়াকে যতটা পারছেন সময় দেওয়ার চেষ্টা করছেন।

ফারিয়া আরও বলেন, অভিনয়, মডেলিং ও উপস্থাপনা শুধু আমার পেশা নয়, নেশাও। তাই, ব্যবসার সঙ্গে নিজেকে জড়ালেও অন্য সবকিছু থেকে দূরে সরে যাচ্ছি না। যা কিছুই করি, অভিনয় ও মডেলিং থেকে সরে আসতে চাই না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.