Sylhet Today 24 PRINT

এবার ‘ধর্মীয় অনুভূতি’তে আঘাত হানার মামলা করবেন হ্যাপি

বিনোদন ডেস্ক |  ১২ সেপ্টেম্বর, ২০১৫

আগেও তিনি মামলা করেছিলেন, মামলায় হেরেছেন এবং এরপর অভিনয় জগত ছেড়ে দিয়ে ধর্মের প্রতি অনুরক্ত হয়েছেন বলে জানিয়েছেন। তার ধর্ম অনুরাগের পর অনেকেই একে সমালোচনা ও অপমান করেছেন এ অভিযোগে এবার তাদের বিরুদ্ধে ‘ধর্মীয় অনুভূতিতে আঘাত’ হানার মামলা করবেন বলে জানিয়েছেন নাজনীন আক্তার হ্যাপি।

ফেসবুকে বিভিন্ন বিতর্কিত স্ট্যাটাস দিয়ে আলোচনায় থাকতে পছন্দ করেন। ইদানীং তাকে ধর্মের প্রতি অনুরক্ত হিসেবেও দেখা গেছে। এজন্য অনেকে তাকে হেনস্থাও করেছেন বলে অভিযোগ তার। এবার তিনি হেনস্থাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন। 

তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন ‘অনেকবার আমি সাবধান করেছি এবং বলেছি আপনারা আমার ফেইক পেইজ ও আইডি বানিয়ে সেখানে বিভ্রান্তকর পোস্ট করবেন না। কিন্তু আপনারা কানে তোলেননি। এ মুহূর্ত থেকে যদি কারও কোনো পোস্ট দেখে মনে হয়, সেই পোস্টের দ্বারা আমাকে অপমান করার চেষ্টা হচ্ছে, ধর্মীয় অনুভূতিতে আঘাত বা আমার সম্মান নষ্ট হচ্ছে তাহলে তার বা তাদের বিরুদ্ধে দ্রুত আইনের সহায়তা নেব।’

ফেসবুক স্ট্যাটাসে হ্যাপি লিখেন- আমি এতদিন কিছু বলিনি। অনেকে অযথা ফেসবুক ও ওয়েব সাইটে আমাকে নিয়ে অনেক আজেবাজে কথা লিখেছেন সেসবে আমি বিব্রত হয়েছি।অনেকবার আমি সাবধান করেছি এবং বলেছি, আপনারা আমার ফেইক পেইজ ও আইডি বানিয়ে সেখানে বিভ্রান্তকর পোষ্ট করবেন না। কিন্তু আপনারা কানে তোলেন নি।এবং আপনারা আমার ছবি নিয়মিত পোষ্ট করছেন, যেখানে আমার ফেসবুক ও ওয়েব সাইটে আমি নিজে কোন ছবি রাখিনি। আর ফেসবুকে আমাকে নিয়ে বাজে কথা বলার অধিকার কে দিয়েছে আপনাদের?

এই মুহূর্ত থেকে যদি কারও কোন পোষ্ট দেখে মনে হয়, সেই পোষ্টের দ্বারা আমাকে অপমান করার চেষ্টা হচ্ছে ,ধর্মীয় অনুভূতিতে আঘাত বা আমার সম্মান নষ্ট হচ্ছে তাহলে তার বা তাদের বিরুদ্ধে দ্রুত আইনের সহায়তা নেব। কারও সাহস থাকলে করে দেখান, যাতে করে আপনাকে আইনের আওতায় এনে বাকিদের দেখাতে পারি সাইবার ক্রাইমের ফলাফল।সেইসাথে এখোনো যারা আমার ফেইক আইডি আর পেইজ চালাচ্ছেন তাদেরকেও।

আমি অনুরোধ করব আপনাদের কারও চোখে যদি আমাকে নিয়ে উল্লেখিত কোন কিছু চোখে পড়ে তবে সঙ্গে সঙ্গে স্ক্রীনশট রেখে আমাকে জানাবেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.