Sylhet Today 24 PRINT

ভক্তের সেলফি তোলার আবদারকে পাত্তাই দিলেন না রানু

বিনোদন ডেস্ক |  ২৩ নভেম্বর, ২০১৯

আবারও আলোচনার কেন্দ্রে উঠে এল রানু মণ্ডলের নাম। তবে এবার গান গেয়ে নয়, ভক্তের সঙ্গে খারাপ ব্যবহার করায় রানুকে নিয়ে সমালোচনায় মেতেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

সম্প্রতি ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডলের সঙ্গে সেলফি তোলার আবদার করেন এক নারী ভক্ত। ওই নারীর ক্যামেরার দিকে একবার তাকিয়ে সেখান থেকে সরে যান রানু মণ্ডল। শুধু তাই নয়, ওই নারী ছবি তোলার জন্য বার বার আবদার করলেও, রানু মণ্ডল তাকে পাত্তাই দেননি। উল্টো ওই নারীর ক্যামেরার দিকে না তাকিয়ে, রানু এদিক ওদিক তাকাতে শুরু করেন। রানু মণ্ডলের ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। খবর জিনিউজের

রানাঘাট স্টেশনে বসে লতা মঙ্গেশকরের গান ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গেয়ে ভাইরাল হয়ে যান রানু মণ্ডল। অতীন্দ্র চক্রবর্তী নামে এক ব্যক্তি রানু মণ্ডলের গান রেকর্ড করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। ওই গান ভাইরাল হওয়ার পর মুম্বাইয়ে একটি রিয়েলিটি শো থেকে ডাক পান রানু মণ্ডল। ওই রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকেই হিমেশ রেশমিয়া রানুকে তার ছবিতে গান গাওয়ার প্রস্তাব দেন। হিমেশের সঙ্গে হ্যাপি হির অ্যান্ড হার্ডি-র জন্য পরপর দুটি গান রেকর্ড করেন রানু মণ্ডল। হিমেশের সঙ্গে গান রেকর্ডের পরই আলোচনার কেন্দ্রে উঠে আসে রানু মণ্ডলের নাম। কিন্তু রানু মণ্ডল ভাইরাল হওয়ার পর তার একের পর এক ভিডিয়ো উঠে আসতে শুরু করে বিভিন্ন কীর্তির জন্য।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.