Sylhet Today 24 PRINT

ভোট চাইলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ রাফাহ নানজীবা তোরসা

সিলেটটুডে ডেস্ক |  ২৫ নভেম্বর, ২০১৯

‘মিস ওয়ার্ল্ড’-এ অংশ নিতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ রাফাহ নানজীবা তোরসা এখন লন্ডনে অবস্থান করছেন।

২১ নভেম্বর তিনি লন্ডনে পৌঁছেছেন। ইতোমধ্যে তিনি ‘ড্যান্স অব ট্র্যাডিশন’ ও ‘ট্যালেন্ট কনটেস্ট’ অংশ নিয়েছেন। ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বে অবস্থান করছেন ১৭ নম্বর গ্রুপে। বাংলাদেশকে এগিয়ে নিতে ভোট করার আহ্বান জানান এই প্রতিযোগী।

ভিডিও বার্তায় তিনি জানান, এখানে ভোটিং খুবই গুরুত্বপূর্ণ। বিজয়ী হতে এটা খবুই দরকার। তাই বাংলাদেশের মানুষের কাছে আমার চাওয়া, তারা যেন দেশকে তুলে ধরতে ফেসবুক পেজ- ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’, মবস্টার আইডি ও মিস ওয়ার্ল্ডের ওয়েবসাইটে গিয়ে ভোট দেন।

আয়োজক প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী তোরসাকে এগিয়ে দিতে হলে মবস্টার নামের যোগাযোগ মাধ্যমে তাকে অনুসরণ করতে হবে। এতে তার অ্যাকাউন্টের নাম ‘Rafah Torsa’। এর পাশে ভেরিফায়েড চিহ্ন আছে। গুগল প্লে স্টোরে পাওয়া যাবে মবস্টার অ্যাপ। নিজের নামে নিবন্ধন সেরে ‘এশিয়া’ অপশনে যেতে হবে। তোরসা প্রোফাইলে গিয়ে ফলোয়িং অপশনে ক্লিক করতে হবে। তারপর তার পোস্টে লাইক কমেন্ট করা যাবে।

মবস্টারে প্রতিযোগীদের একটি করে অফিসিয়াল অ্যাকাউন্ট আছে। ভোটের অংশ হিসেবে তাদের প্রতিটি পোস্টের লাইক, কমেন্ট ও ভিডিও ভিউ গণনা করা হবে। মিস ওয়ার্ল্ডের মূল ওয়েবসাইটের মাধ্যমেও ভোট দেওয়া যাবে। এছাড়াও ‌‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' পেজের মাধ্যমে ভোট দেওয়া যাবে।

মিস ওয়ার্ল্ডের ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইটে তোরসা প্রসঙ্গে উল্লেখ করা হয়েছে, ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতার তোরসা বাংলা, ইংরেজি, ফরাসি ও হিন্দি ভাষায় দক্ষ। তার শখের তালিকায় আছে ফটোগ্রাফি, আঁকাআঁকি, কয়েন সংগ্রহ ও ব্যাডমিন্টন খেলা। একজন সমাজসেবী ও মিডিয়া ব্যক্তিত্ব হওয়ার আকাঙ্ক্ষা তার। লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের আওতাভুক্ত এলইও ক্লাবের বাংলাদেশ শাখার সভাপতি তিনি।

আগামী ১৪ ডিসেম্বর যুক্তরাজ্যের লন্ডনে এক্সেল এরেনায় বসবে ৬৯তম মিস ওয়ার্ল্ডের আসর। নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী মেক্সিকোর ভ্যানেসা পন্তে দেলেওন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.