Sylhet Today 24 PRINT

বিমানবন্দরে নাচলেন দীপিকা ও কার্তিক

সিলেটটুডে ডেস্ক |  ০১ ডিসেম্বর, ২০১৯

মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে দীপিকা পাড়ুকোনকে নাচ শেখালেন কার্তিক আরিয়ান। সেখানে দেখা যায়, মন খুলে নেচে যাচ্ছেন বলিউডের দুই তারকা দীপিকা ও কার্তিক।

রোববার (১ ডিসেম্বর) স্থানীয় সময় সকাল ৯টায় সেখানে এ মজার দৃশ দেখা যায়। তবে এটি কোনও ছবির শুটিং দৃশ্য ছিলনা। নিছক মজার ছলে নেচেছেন তারা।

‘পতি পত্নী অউর বো’ ছবির ‘ধীমে ধীমে’ গানের তালে নেচেছেন কার্তিক ও দীপিকা। এ সময় আশেপাশের অনেকে ছবি তুলেছেন তাদের। ছবিতে দেখা যায়, ব্যাপক আনন্দের সাথে নাচছেন দুই তারকা। দু’জনকেই বেশ সাবলীল লেগেছে। তাৎক্ষণিক পারফরম্যান্সের সময় দু’জনের মুখই ছিল হাস্যোজ্জ্বল।

ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন কার্তিক। ২৯ বছর বয়সী এই তারকা লিখেছেন, ধীমে ধীমে চ্যালেঞ্জ পৌঁছে গেলো নতুনমাত্রায়। দীপিকা পাড়ুকোনের সঙ্গে নাচতে পারা দারুণ মজার ব্যাপার।

গত মাসের শুরুর দিকে ‘ধীমে ধীমে’ গানের ভিডিও মুক্তির পর ভক্তদের মধ্যে ‘ধীমে ধীমে চ্যালেঞ্জ’ শুরু হয়ে যায়। গানটি গেয়েছেন ভাইবোন নেহা কাক্কার ও টনি কাক্কার।

এদিকে, কার্তিকের নতুন ছবি ‘পতি পত্নী অউর বো’ মুক্তি পাবে আগামী ৬ ডিসেম্বর। এতে আরও অভিনয় করেছেন ভূমি পেডনেকর ও অনন্যা পান্ডে। এটি ১৯৭৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘পতি পত্নী অউর বো’ ছবির রিমেক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.