Sylhet Today 24 PRINT

‘জুমানজি’ নিয়ে আবারো হাজির হলেন ‘দ্য রক’

বিনোদন ডেস্ক |  ১১ ডিসেম্বর, ২০১৯

দুই বছর আগে মুক্তি পেয়েছিলো ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার ছবি ‘জুমানজি’র দ্বিতীয় ছবি ‘জুমানজি: ওয়েলকাম টু দ্য জঙ্গল’। বেশ সাফল্য অর্জন করেছিল ছবিটি। তারই ধারাবাহিকতায় মুক্তি পেতে যাচ্ছে ‘জুমানজি’ ফ্রাঞ্চাইজির নতুন ছবি ‘জুমানজি: দ্য নেক্সট লেভেল’।

ছবিটির অন্যতম প্রযোজক এবং অভিনেতা দ্য রকখ্যাত তারকা ডোয়াইন জনসন। ভক্তদের অপেক্ষা আর দীর্ঘ না করে আবারও পর্দায় আসছেন রক।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘জুমানজি: দ্য নেক্সট লেভেল’। বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও একই দিনে মুক্তি পাচ্ছে ছবিটি।

খবরটি নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ। তিনি জানান, ছবিটি ১১ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে।

আগের ছবির ডোয়াইন জনসন, কেভিন হার্ট, জ্যাক ব্ল্যাক, কারেন গিলান, নিক জোনাসরা থাকছেন এ ছবিতে।

ছবির গল্প আবর্তিত হয় একটা বোর্ড খেলার ওপর ভিত্তি করে যার ফাঁদে সবাই পড়ে। ছবির কেন্দ্রে রয়েছে চার তরুণ-তরুণী যারা ক্লাসরুমে দুষ্টুমি করার শাস্তি হিসেবে একটি পরিত্যক্ত গুদামঘর পরিষ্কারের দায়িত্ব পায়। সেখানে তারা ‘জুমানজি’ গেইমটি দেখতে পায় এবং খেলতে শুরু করে। খেলতে গিয়ে এক সময় তারা পরিণত হয়ে যায় জীবন্ত এ খেলার চরিত্রগুলোতে।

ডোয়াইন জনসন জানান, আগের ছবির গল্প যে পথে চলেছে সেই পথ ধরেই এগিয়েছে এ ছবি। তবে দর্শকরা এখানে নতুন এক ফ্যান্টাসির মধ্য দিয়ে যাবেন। এ ছবির সবকিছু আরও বেশি পরিণত এবং আকর্ষণীয়। আমরা বেশ উচ্ছ্বসিত কাজটি নিয়ে।

উল্লেখ্য, ১৯৯৫ সালের ‘জুমানজি’ ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন রবিন উইলিয়ামস। ছবিটি সে সময় বেশ আলোড়ন তুলেছিল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.