Sylhet Today 24 PRINT

পরীমনির খোলা পিঠের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক |  ১৩ ডিসেম্বর, ২০১৯

দেশের সিনে জগতের আলোচিত নায়িকা পরীমনি। রূপে-গুণে বরাবরই সবাইকে মুগ্ধ করেছেন তিনি। তাকে ঘিরে ভক্ত-অনুরাগীদের আগ্রহের কমতি নেই। পর্দায় তো বটেই, সোশ্যাল মিডিয়ায়ও যথেষ্ট সক্রিয় এই নায়িকা। নিয়মিতই নিজের আপডেট দিয়ে ভক্তদের খবরাখবর জানান সোশ্যাল মিডিয়া। সেই সঙ্গে পোস্ট করেন বিভিন্ন আবেদনময়ী ছবি।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি খোলা পিঠের একটি ছবি পোস্ট করেন পরীমনি। যা রীতিমতো ঝড় তুলেছে। ওই ছবিতে আবেদনময়ী রূপে দেখা গেছে তাকে। ছবিটি প্রকাশের পরই তা ভাইরাল। নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টের পাশাপাশি অফিসিয়াল পেজেও ছবিটি প্রকাশ করেন নায়িকা। যা মুহূর্তেই ঝড় তোলে। পরীভক্তদের অসংখ্য শেয়ার, কমেন্টস ও লাইকই তার উদাহরণ।

বর্তমানে পরীমনির ভেরিফাইড ফেসবুক পেজে ফলোয়ারের সংখ্যা ৮৮ লাখের বেশি। সেই পেজ থেকে ছবিটি প্রকাশের পর এ পর্যন্ত লাখ খানেকেরও বেশি লাইক পড়েছে। অন্যদিকে, পরীর ফেসবুক আইডিতে ফলোয়ার সংখ্যা সাড়ে পাঁচ লাখের বেশি। সেখানে ছবিটিতে আট হাজারের বেশি লাইক পেরিয়ে গেছে।

পরীমনি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় এরকম ছবি পোস্ট করেন।

অভিষেক ছবি মুক্তির আগে ২৩টি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন পরীমনি। মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রুপালি পর্দায় অভিনয় শুরু করেন তিনি। শাহ আলম মন্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু হয়েছিল তার।

বর্তমানে পরী ব্যস্ত নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম ছবি ‘বিশ্ব সুন্দরী’র কাজ নিয়ে। ছবিটির শুটিং শেষ, চলছে মুক্তির প্রস্তুতি। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্ব সুন্দরী’র কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.