Sylhet Today 24 PRINT

‘ভারতে শিক্ষার্থীদের চেয়ে গরুর নিরাপত্তা বেশি’

সিলেটটুডে ডেস্ক |  ০৮ জানুয়ারী, ২০২০

ভারতে শিক্ষার্থীদের চেয়ে গরুর নিরাপত্তা বেশি বলে মন্তব্য করেছেন অভিনেত্রী ও লেখিকা টুইঙ্কেল খান্না।

ভারতের জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে হামলার ঘটনায় অন্যদের মতো মোদি সরকারের বিরুদ্ধে ফুঁসে উঠছে বলিউড তারকারাও। এবার সে তালিকায় যুক্ত হলেন টুইঙ্কেল খান্না।

টুইঙ্কেল খান্না বললেন, এই হল ভারত, যেখানে পড়ুয়াদের থেকে গরুদের নিরাপত্তা বেশি। আবার এটাই আমাদের ভারত যা মাথা নত করতে জানে না। হিংসার আশ্রয় নিয়ে মানুষের মুখ বন্ধ করা যাবে না। এতে আরও বেশি করে প্রতিবাদের ঝড় উঠবে, আরও বেশি বন্ধ হবে, আরও বেশি করে মানুষ রাস্তায় নামবে।।

গত ৬ জানুয়ারি দিল্লীর জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে হামলা চালায় মুখোশধারী একদল সন্ত্রাসী। এ হামালায় শিক্ষক-শিক্ষার্থীসহ ৩৪ জন আহত হয়েছেন। আহত শিক্ষক-শিক্ষার্থীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।

শিক্ষার্থীদের অভিযোগ, ভারতের ক্ষমতাসীন দল বিজেপি'র সমর্থিত ডানপন্থী দল আখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের যোগসাজশে এই হামলা চালানো হয়েছে।

সম্প্রতি অভিযুক্ত ওই ভারতীয় বিদ্যার্থী পরিষদের গেরুয়া ঝাণ্ডা হাতে একটি ছবি ভাইরাল হয়েছে অক্ষয় কুমারের। সে ছবি নিয়েই কথা বলছে অনেকেই। সে কথার জবাব দিতেই অক্ষয় কুমারের ঘরণি টুইংকেল আওয়াজ তুললেন বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের উপর লাঠিচার্জের বিরুদ্ধে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.