Sylhet Today 24 PRINT

রুপালি পর্দায় একসাথে সুবর্ণা-সব্যসাচী

বিনোদন ডেস্ক |  ১৮ জানুয়ারী, ২০২০

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা বেশ কিছু চলচ্চিত্রে মুগ্ধতা ছড়িয়েছেন। এবার প্রথমবারের মতো তিনি জুটি বেঁধে অভিনয় করেছেন কলকাতার বিখ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর সঙ্গে।

ফেলুদা খ্যাত সব্যসাচী  সঙ্গে সুবর্ণা কাজ করেছেন ‘গন্ডি’ নামের একটি চলচ্চিত্রে। সেটি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ছবিটি। পরিচালক ফাখরুল আরেফিন খান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মাত্র দুদিনে ছবিটি সেন্সর ছাড়পত্র পাওয়ায় আমি খুবই আনন্দিত। ছবির টিমের সবাই খুব খুশি। সেন্সর বোর্ড সদস্যরা ছবিটি দেখে প্রশংসা করেন এবং বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র দিয়েছেন। এখন মুক্তির পথে আর কোনো বাধা থাকল না। শিগগিরই আমরা প্রচারণা শুরু করবো।

লন্ডন, কক্সবাজারের প্যাঁচার দ্বীপ, ঢাকার এফডিসি, উত্তরা, গুলশানসহ বিভিন্ন স্থানে গন্ডির শুটিং হয়েছে। এতে আরও অভিনয় করেছেন সুবর্ণা-সব্যসাচী ছাড়াও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, খুদে অভিনয়শিল্পী মুগ্ধতা মোর্শেদ, ভারতের পায়েল মুখার্জিসহ আরও অনেকে।

অবসরে থাকা দুজন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কীভাবে নেয়, এটাই উঠে এসেছে চলচ্চিত্রটিতে।

ফেব্রুয়ারিতে মুক্তি পাবে এ ছবি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.