Sylhet Today 24 PRINT

ধর্মান্তরিত হলেন জ্যানেট জ্যাকসন

বিনোদন ডেস্ক |  ১৯ সেপ্টেম্বর, ২০১৫

বড় ভাই জার্মেইন জ্যাকসন অনেক আগেই ইসলাম গ্রহণ করেছেন। মাঝে পপ সম্রাট মাইকেল জ্যাকসনের ধর্মান্তরিত হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। এবার সত্যি সত্যি ধর্মান্তরিত হলেন মাইকেলের বোন আরেক পপ স্টার জ্যানেট জ্যাকসন।

২০১২ সালে কাতারের মুসলিম বিলিয়নেয়ার উইসাম আল মানার সঙ্গে বিয়ের পরপরই নাকি তিনি ইসলাম গ্রহণ করেন। আর এই ধর্মান্তরের পর থেকেই তিনি আর স্টেজে নাচানাচি করেননি বা নারী পপ স্টারদের মতো খোলামেলা পোশাকও আর পরেননি।

ব্রিটিশ পত্রিকা দ্য সান জানিয়েছে, উইসাম আল মানা জ্যানেটের (৪৯) চেয়ে ৯ বছরের ছোট। ওই মুসলিম ধনকুবের এতোটাই ধর্মপ্রাণ যে তার প্রভাবে জ্যানেটের জীবনযাপনেই বদলে গেছে।

জ্যানেটের একটি ঘনিষ্ট সূত্র সানকে বলেছে, ‘সে (জ্যানেট) এখন মনে করে নতুন ধর্ম গ্রহণ করে যেন নিজের বাড়ি খুঁজে পেয়েছে। বিষয়টি সে তার পরিবারের সদস্যদের জানিয়েছে এবং তারা তার ব্যক্তিগত পছন্দকে শ্রদ্ধা জানিয়ে মেনে নিয়েছে।’

সূত্রটি আরো বলেছে, জ্যানেট এই ধর্ম এবং এর অনুসারীদের বিষয়ে পড়াশোনার পেছনে প্রচুর সময় ব্যয় করেছেন। মঞ্চে তার সেই উদ্দাম নাচ এবং যৌন আবেদনময়ী গানের কথা এখন জ্যানেটের জীবন থেকে অনেক দূরে।

পত্রিকাটি আরো জানিয়েছে, জ্যানেট তার ওয়ার্ল্ড ট্যুরও বন্ধ করেছেন। এছাড়া চলতি সপ্তাহে অনুষ্ঠেয় iHeartRadio Music Festival থেকেও নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.