Sylhet Today 24 PRINT

গানের রাহুল, চলচ্চিত্রের নিপুণ

বিনোদন ডেস্ক |  ২৩ সেপ্টেম্বর, ২০১৫

গানের রাহুল আনন্দ আর চলচ্চিত্রের মানুষ চিত্রনায়িকা নিপুণকে দেখা যাবে একই ফ্রেমে। তবে চলচ্চিত্র বা গানের ভিডিওতে নয়, নাটকে। ঈদের জন্য নির্মিত নাটক ‘হ্যামিলনের বাঁশিওয়ালা’তে অদ্ভুত দুটি চরিত্রে অভিনয় করেছেন দুই ভুবনের এ দুই তারকা। গল্পটাও বেশ আলাদা।

গল্পে চলে আসে অনেক দিন আগের কথা। এই শহরের হাজারো মানুষের ভিড়ে হারিয়ে যায় একটি যুবক। যাকে কেউ মনে রাখে না। একদিন যুবক ফিরে, একটি বিশুদ্ধ শহরের স্বপ্ন নিয়ে। তবে সে অন্য এক যুবক। গল্পটার শুরু হয় এখান থেকেই।

ভবঘুরে সেই যুবক শহরের রাস্তায় রাস্তায় বাঁশি বাজায় আর অবাক হয়; চারপাশের মানুষ ও শহরের পরিবর্তন দেখে। সে আবাসিক এলাকায় গিয়ে কাউকে খোঁজে। তাকে পায় না, তবে তার ঠিকানা পায়। তার কাঁধে ঝোলানো ব্যাগ নিয়ে সে আবার হাঁটতে শুরু করে। একটি অফিসে গিয়ে সে দেখে; এক ব্যক্তি লুকিয়ে একটি খাম দিচ্ছে অফিস কর্মকর্তাকে। তার সঙ্গে কথা বলে জানতে পারে, উপমা চাকরি ছেড়ে দিয়েছে। উপমার ফোন নম্বর নিয়ে বেরিয়ে পড়ে যুবক। গল্প চলে যায় ফ্ল্যাশব্যাকে।

এখানে হ্যামিলনের বাঁশিওয়ালা চরিত্রে থাকছেন রাহুল আর উপমা নামের নায়িকা চরিত্রে দেখা যাবে নিপুণকে। নাটকটি রচনা করেছেন আহমেদ তাওকীর। পরিচালনায় আছেন সাজ্জাদ সুমন। এটি ঈদের ষষ্ঠদিন রাত ৯টা ৩৫ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.