Sylhet Today 24 PRINT

বিশ্বসুন্দরী হলেন কলম্বিয়ার পলিনা ভেগা!

এবারের 'মিস ইউনিভার্স' আসরের শীর্ষ এই তিন প্রতিযোগী এর আগে নিজ নিজ দেশের সুন্দরী প্রতিযোগিতায় শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

নিউজ ডেস্ক |  ২৬ জানুয়ারী, ২০১৫

পলিনা ভেগার মাথায় মুকুট পরিয়ে দিচ্ছেন গত বছরের 'মিস ইউনিভার্স' গ্যাব্রেলা ইসলার

নারীর এগিয়ে যাওয়ার জন্য কেবল সৌন্দর্য্য নয়, প্রয়োজন আরো কিছু, কেবল সৌন্দর্য্য নিয়ে নয়, একজন নারীকে পেশা, মেধা ও পরিশ্রমের ব্যাপারেও সচেতন হতে হবে- কথাগুলো যিনি নিজ মুখে বলেছেন এবং এও জানিয়েছেন তা বিশ্বাস করেন তিনিই জিতেছেন বিশ্বসুন্দরীর খেতাব। 

পলিনা ভেগা কলম্বিয়ার সুন্দরী; তিনিই জিতে নিলেন মিস ইউনিভার্স'র ৬৩তম খেতাব। বিশ্বের ৮৭টি দেশের চোখ ধাঁধানো সুন্দরীদের পেছনে ফেলে তিনিই হয়েছেন বিশ্বসুন্দরী।  সূত্র: এএফপি, টাইম। 
 
রোববার (২৫ জানুয়ারি) যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মায়ামিতে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে তার মাথায় তুলে দেয়া হয় বিশ্ব সুন্দরীর মুকুট। এবার ছিল 'মিস ইউনিভার্স'-এর ৬৩ তম আসর।
 
বিশ্ব সেরা সুন্দরীর খেতাব জিতে ২২ বছর বয়সী পলিনা স্বাভাবিকভাবেই প্রচণ্ড উচ্ছ্বসিত। প্রথমবার অংশ নিয়েই শ্রেষ্ঠত্ব অর্জনের পর তিনি জানালেন, 'এ ধরণের বিশ্ব মঞ্চে এবার প্রথম উঠলাম এবং এবারই শেষ। তবে এই অর্জন আমার এগিয়ে চলার প্রেরণা হয়ে থাকবে।'
 
অবশ্য খেতাব জিতেই এগিয়ে যাওয়ার দৌড়ে নেমে পড়ার ইচ্ছেও তার নেই। ব্যবসায় প্রশাসন বিষয়ে অধ্যয়নরত পলিনা ভেগা বললেন, 'এতো বড় জায়গায় নারীর প্রতিনিধিত্ব করতে পেরে আমি ভাগ্যবতী মনে করছি নিজেকে। তবে আপাতত পড়াশোনায় মনোযোগ দিতে চাই।'
 
এবারের আসরে পলিনার শক্ত প্রতিদ্বন্দ্বী ছিলেন যুক্তরাষ্ট্রের নিয়া সানচেজ। চূড়ান্ত ফলে তিনি হয়েছেন প্রথম রানারআপ। দ্বিতীয় রানারআপের স্বীকৃতি পেয়েছেন ইউক্রেনের ডিয়ানা হারকুশা।
 


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.