Sylhet Today 24 PRINT

অর্জুন রামপালের সাথে হৃত্বিকের সাবেক স্ত্রী সুজানের রোমান্স !

নিউজ ডেস্ক |  ০১ অক্টোবর, ২০১৫

এতোদিন জোরাল গুঞ্জন চলছিল। বহুল আলোচিত রহস্য শেষ পর্যন্ত উন্মোচিত হলো। হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান যাকে মন দিয়েছেন, শেষমেষ তার পরিচয় প্রকাশ্যে এলো।
তিনি আর কেউ নন- বলিউড অভিনেতা অর্জুন রামপাল। নাইনএক্সই গোমরটি ফাঁস করে দিয়েছে।
অর্জুন রামপালের সঙ্গে হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের সম্পর্ক নিয়ে গুঞ্জন অনেক দিনের। কেউ কেউ তো অনুমান করেছেন, হৃত্বিকের সঙ্গে সুজানের সম্পর্ক ভেঙে যাওয়ার পেছনে রয়েছেন অর্জুন।
যদিও দুজনেই একে অপরের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করে এসেছেন। কিন্তু অর্জুন ও সুজানকে একসঙ্গে একটি ক্যাফেতে দেখা গেল। খবর ছড়িয়েছে, ওই সময় ক্যাফেটি একেবারেই ফাঁকা ছিল। নিরালায় দুজনকে বেশ কিছুটা সময় কাটাতে দেখা গিয়েছে। ওই সময় অর্জুন ও সুজানকে বেশ খুশি মনে হচ্ছিল।
বোঝা যাচ্ছিল, দুজনেই দুজনাতে মুগ্ধ। তাঁরা এতটাই বিভোর ছিলেন যে, বুঝতেই পারেননি ক্যাফেতে আস্তে আস্তে লোকজন আসতে শুরু করেছে।
সেদিন যারা ওই ক্যাফেতে গিয়েছিলেন তাদের সবারই চোখ পড়ে সুজান-অর্জুনের দিকে। লোকজন বাড়তে থাকায় দুজনেই দ্রুত ক্যাফে ছেড়ে যান।
কয়েকদিন আগেই গুঞ্জন ছড়িয়েছিল, সুজান খুব শীঘ্রই হৃত্বিকের এক ঘনিষ্ঠ বন্ধুকে বিয়ে করতে যাচ্ছেন। তবে ওই ঘনিষ্ঠ বন্ধু কে তা স্পষ্টভাবে বলা হয়নি। কিন্তু, ইঙ্গিতটা ছিল অর্জুনের দিকেই। ক্যাফে-কাণ্ডের পর সুজান-হৃত্বিকের সম্পর্ক আর গোপন থাকলো না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.