Sylhet Today 24 PRINT

ইরফান খান ❛স্যার❜ সমতুল্য অভিনেতা: ওমর সানী

সিলেটটুডে ডেস্ক |  ২৯ এপ্রিল, ২০২০

বলিউডের শক্তিমান অভিনেতা ইরফান খানকে ❛স্যার❜ সমতুল্য অভিনেতা বলে মনে করেন ঢাকাই ছবির চিত্রনায়ক ওমর সানী। ইরফানের মৃত্যুতে শোকাহত সব অঙ্গনের মানুষের সঙ্গে একাত্ম বাংলাদেশের এই অভিনেতাও।

ইরফানের মৃত্যুতে শোক জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ঢাকাই ছবির চিত্রনায়ক ওমর সানী। তিনি লিখেছেন, একজন শিল্পীর কোন দেশ নেই। শিল্পী সবার আমি তাকে কোনদিন দেখিনি, হৃদয় বলছে আমার বন্ধু ও আমার ভাই।

ওমর সানী লিখেন, অসাধারণ অভিনেতা ইরফান খান। চলচ্চিত্র আমার পরে এসেছে কিংবা আগে এসেছে সেটা বড় কথা নয়; তারপরও বলি, অসাধারণ অভিনেতা। এক কথায় বলব স্যার সমতুল্য। আল্লাহ তোমাকে জান্নাত বাসী করুন।

বিজ্ঞাপন

অসুস্থতার সাথে দীর্ঘ লড়াইয়ের হার মেনে বুধবার মারা গেছেন ইরফান খান। মায়ের মৃত্যু শোক সাথে নিয়ে চলে গেলেন জনপ্রিয় এই ভারতীয় অভিনেতা। গত শনিবার মারা যান ইরফানের মা সাইদা বেগম। করোনা পরিস্থিতিতে গোটা ভারতজুড়ে লকডাউনের কারণে জয়পুরে মায়ের শেষকৃত্যে যোগ দিতে পারেননি এ অভিনেতা।

মায়ের মৃত্যুর ৪ দিন পরই মঙ্গলবার গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ইরফান খান। আজ বুধবার দুপুরে চলে গেলেন।

উল্লেখ্য, ২০১৮ সালে নিউরোঅ্যান্ডোক্রাইন টিউমার ধরা পড়ে ইরফানের। এরপর এক বছর বিদেশে থেকে চিকিৎসা করিয়েছিলেন। মার্চ মাসে মুক্তি পায় ইরফানের ‘আংরেজি মিডিয়াম’ সিনেমা। এই সিনেমাটি নিয়ে বেশ আবেগআপ্লুত ছিলেন ইরফান। শারীরিক অসুস্থতার কারণে এর প্রচারণা অংশ নিতে পারেননি তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.