Sylhet Today 24 PRINT

ফ্লাইটে বাবাকে শেষ দেখার অনুমতি পাননি ঋদ্ধিমা

বিনোদন ডেস্ক |  ৩০ এপ্রিল, ২০২০

অভিনেতা ইরফান খান চলে যাওয়ার একদিন পরই বলিউডের  আরেক শক্তিমান অভিনেতা ঋষি কাপুরও বিদায় নিলেন। বৃহস্পতিবার সকালে তিনি চলে যান না ফেরার দেশে। কিন্তু করোনা ভাইরাসের কারণে ভারতে চলমান লকডাউন থাকায় বাবাকে শেষবারের মতো দেখতে আসার জন্য ফ্লাইটে চড়ার অনুমতি পাননি ঋষির মেয়ে ঋদ্ধিমা কাপুর।

স্বামী-সন্তান নিয়ে ঋদ্ধিমা দিল্লিতে থাকেন। তাই ফ্লাইটে নয় বাবার শেষকৃত্যে অংশ নিতে ১৪০০ কিলোমিটার গাড়ি চালিয়ে বাবার শেষকৃত্যে যাচ্ছেন ঋদ্ধিমা ।

ঋষি কাপুর স্ত্রী নিতু সিং এবং দুই সন্তান রণবীর কাপুর ও ঋদ্ধিমা কাপুর সাহনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে ঋদ্ধিমা দিল্লি থেকে মুম্বাইয়ে বাবার শেষকৃত্যে যোগ দিতে কর্তৃপক্ষের কাছ থেকে যাতায়াতের অনুমতি চেয়েছিলেন। আজ সকাল সাড়ে ১০টায় তাকে অনুমতি দেয়া হয়েছে। তিনি এখন ব্যক্তিগত গাড়িতে করে ১৪শ কিলোমিটার পাড়ি দিয়ে বাবার শেষকৃত্যে অংশ নেবেন।

২০১৮ সালে ঋষি কাপুরের লিউকেমিয়া (ব্লাড ক্যানসার) ধরা পড়ে। তার ক্যামোথেরাপিও দেয়া হয়েছিল। মোটামুটি সুস্থ হয়ে গিয়েছিলেন। তবে আবার অসুস্থ হয়ে পড়লে গতকাল বুধবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ৬৭ বছর বয়সে মারা গেলেন তিনি।

ঋষি কাপুরের ভাই রণধীর কাপুর গণমাধ্যমকে জানিয়েছেন, তার ভাইকে দাহ করা হবে মুম্বাইয়ের মেরিন লাইনসে চন্দনবদি ক্রিমেটরিয়ামে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.