Sylhet Today 24 PRINT

মোবাইল সিম কোম্পানীর অকেজো ম্যাসেজ, বিভ্রান্ত ও নাজেহাল গ্রাহক

মোস্তাফিজুর রহমান |  ০৩ সেপ্টেম্বর, ২০১৬

মোবাইল সিম কোম্পানীর একের পর এক বিভিন্ন প্রকার অফার সংক্রান্ত ম্যাসেজে বিভ্রান্ত হয়ে পড়েছে মোবাইল ফোন ব্যবহারকারী গ্রাহকরা। সময়ে-অসময়ে বিভিন্ন অফার দিয়ে বিরক্তিকরভাবে প্রেরণ করা হয় একের পর এক ম্যাসেজ। অনেক সময় একটা ম্যাসেজ ডিলিট করতে না করতেই আর একটা এসে হাজির! এ যেন অফারের ছড়াছড়ি!

কখনো দেখা যাচ্ছে স্বয়ংক্রিয় ভাবে চালু হয়ে যাচ্ছে বিভিন্ন সার্ভিস। যার ফলে গ্রাহকের মোবাইলে চলে আসছে একের পর এক ম্যাসেজ। আর কেটে নেয়া হচ্ছে তার ব্যালেন্সের টাকা। এ এক সীমাহীন ভোগান্তি।

এছাড়া সিম কোম্পানীর বিভিন্ন প্রকার ডিসকাউন্ট ও মোবাইল ফোন জেতার অফারে গ্রাহকরা হচ্ছেন নাজেহাল। বিভিন্ন মোবাইল সীম কোম্পানীর ডিসকাউন্ট অফারের মধ্যে রয়েছে অভিজাত হোটেল, রেস্টুরেন্ট, পার্ক ও নির্দিষ্ট শপিংমল থেকে কেনাকাটার উপর ডিসকাউন্ট। দেশের বিভিন্ন প্রান্ত থেকে টাকা খরচ করে কক্সবাজার, সেন্টমার্টিন অথবা অন্য কোথাও গিয়ে এ অফার গ্রহন করা একজন গ্রাহকের জন্য বড়ই বেমানান।

পাশাপাশি আছে কুইজের মাধ্যমে মোবাইল ফোন জেতার অফার। এ যেন মরার উপর খাঁড়ার ঘা।

বাবু নামে একজন ভূক্তভোগি গ্রাহক জানান, "মোবাইল ফোন জেতার কুইজে অংশ  নিয়ে তার কয়েক হাজার টাকা গচ্চা দিতে হয়েছে। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি।"

কখনো কেউ মোবাইল ফোন জিতেছে কিনা, তাও বোধগম্য নয়। কোম্পানী থেকেও জানার কোন প্রকার সুযোগ থাকেনা। তাই বাধ্য হয়ে মাঝ পথ থেকে সরে আসতে হয়।

কবে শেষ হবে এসব বিভ্রান্তিকর অফার আর বিরক্তিকর ম্যাসেজ আসা- জানেন না কেউ। এ যন্ত্রণা থেকে পরিত্রাণ চান মোবাইল সীম ব্যবহারকারী সাধারণ গ্রাহকরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.