Sylhet Today 24 PRINT

নকিয়ার সেলফি ক্যামেরা ফোন!

সিলেটটুডে ডেস্ক |  ১৭ জানুয়ারী, ২০১৬

নকিয়া নিয়ে আসছে ৩৮ মেগা পিক্সেলের সেলফি ক্যামেরার ফোন। এই ফোনটির মডেল নকিয়া ১০০৮। ফোনটি বর্তমানে কনসেপ্ট রয়েছে। নকিয়ার সঙ্গে মাইক্রোসফটের চুক্তি শেষ হলে ফোনটি বাজারে আসছে।

৩৮ মেগা পিক্সেলের টুইস্ট ক্যামেরার দিয়ে সামনে পেছনে একই রেজুলেশনে ছবি তোলা যাবে। কেননা, ফোনটিতে আছে রোটেটিং ক্যামেরা। ফোনটির ক্যামেরাকে ৩৬০ ডিগ্রিতে ঘোরানো যায়। যে কোনো অ্যাঙ্গেল থেকেই ফোনটি দিয়ে ছবি তোলা যাবে। ক্যামেরাতে ৩এক্স অপটিক্যাল জুমও থাকছে।

ফোনটি উইন্ডোজ ৮ এর ব্লু এডিশন দ্বারা পরিচালিত হবে। তবে আশা করা হচ্ছে এই ফোনটির একটি অ্যানড্রয়েড ভার্সনও থাকবে। ৪.৫ ইঞ্চির পিউরমোশন এইচডি ডিসপ্লের সঙ্গে ফোনটিতে থাকবে ২ জিবি র‌্যাম। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৬০০ চিপসেট ব্যবহার করা হবে। ফোনটির বিল্ট ইন মেমোরি ৩২ জিবি। অতিরিক্ত মেমোরি কার্ডের সাহায্যে ফোনটির মেমোরি বাড়ানো যাবে। ফোনটিতে দুইটি এলইডি ফ্ল্যাশ রয়েছে যার একটি ব্যবহৃত হবে ফোনের নোটিফিকেশনের জন্য।

ফোনটিতে ৩২০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি থাকবে। ফোনটিতে ওয়্যারলেস চার্জিং ব্যবস্থাও থাকবে।

এত সুযোগ সুবিধা থাকার পরেও ফোনটি হবে স্লিম। এর ব্যাক কভারে থাকবে থ্রিডি প্রিন্টারে ডিজাইন করা প্রিন্ট।ফোনটির মূল্য সম্পর্কে এখনও পর্যন্ত নকিয়া থেকে কোন ঘোষণা দেয়া হয়নি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.