Sylhet Today 24 PRINT

এবার থেকে পাওয়া যাবে অপোর এফ থ্রির রেড ভার্সন

সিলেটটুডে অনলাইন ডেস্ক |  ১০ অক্টোবর, ২০১৭

চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান অপোর এফ থ্রির রেড ভার্সন আন্তর্জাতিক বাজারে এসেছে। এখনই ফোনটি বাংলাদেশের পাওয়া যাবে না। তবে প্রতিবেশি দেশ ভারতে অচিরেই পাওয়া যাবে।

গাঢ় লাল রঙের এই ফোনটির বিশেষত্ব হল, সেলফি তোলার ক্ষেত্রে আরও বেশি মানুষকে এক ফ্রেমে আনবে। ভারতের বাজারে ফোনটি বিক্রি হবে ১৮ হাজার ৯৯০ রুপিতে।

অপো ইন্ডিয়ার ব্র‌্যান্ড ডিরেক্টর উইল ইয়াং বলেন, এই ফোনের বিশেষত্ব হল সারা পৃথিবীতে এই মুহূর্তে ২০ কোটি তরুণ এটি ব্যবহার করছেন। এটির নাম দেওয়া হয়েছে এফ থ্রি রেড। এই ফোনটি পাওয়া যাবে ২৯ সেপ্টেম্বর থেকে অ্যামাজন ও অপোর অফলাইন স্টোরগুলিতে।

সাড়াজাগানো অপো ফ্রন্ট ক্যামেরা প্রযুক্তির সঙ্গে সেলফি ফোকাসড ফোন। সম্প্রতি নিয়েলসেন কোম্পানির সমীক্ষা রিপোর্ট অনুযায়ী ভারতে সেলফি ফোকাসড ফোন হিসেবে অপো এগিয়ে।

ওপো ইন্ডিয়ার প্রোডাক্ট ম্যানেজার সিভেল জানান, লাল রংটি হচ্ছে একদিকে ঐতিহ্যের প্রতীক, সেই সঙ্গে উৎসব এবং ফ্যাশনেরও প্রতীক। ১৬ মেগা পিক্সেল ক্যামেরা, ১৩ মেগা পিকসেল রিয়ার ক্যামেরা, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি রোম এতে রয়েছে। ফোনে রয়েছে ৩২০০ এমএএইচ ব্যাটারি, যা চলবে কমপক্ষে ১৫ ঘণ্টা।

এই ফোনটি যারা ভারতের বাজার থেকে কিনবেন দেওয়ালি লিমিটেড এডিশন হিসেবে তারা পাবেন ভারতীয় ক্রিকেট দলের সই করা একটি দুর্দান্ত ক্রিকেট ব্যাট। এতে সই করেছেন বিরাট কোহলি, শিখর ধাওয়ান, রবিচন্দ্রন অশ্বিন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.