Sylhet Today 24 PRINT

ডাচ বাংলার এটিএমে বাংলালিংকের ব্যালেন্স রিচার্জ

ডেস্ক রিপোর্ট |  ২১ জুন, ২০১৫

এখন থেকে বাংলালিংক গ্রাহকরা ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের (ডিবিবিএল) এটিএম নেটওয়ার্কের মাধ্যমে ব্যালেন্স রিচার্জ করতে পারবেন। এজন্য অতিরিক্ত কোনো চার্জ বা খরচ লাগবে না।

রোববার (২১ জুন) থেকেই এ সুবিধা কার্যকর হবে বলে প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছে বেসরকারি মুঠোফোন সেবাদানক‍ারী প্রতিষ্ঠান বাংলালিংক। 

এতে বলা হয়, এখন থেকে গ্রাহকরা ডাচ বাংলা ব্যাংকের নেক্সাস ডেবিট, মাস্টারর্কাড ডেবিট, ভিসা ডেবিট কার্ড ব্যবহার করে ডিবিবিএল নেটওয়ার্কভুক্ত এটিএম কিংবা ফাস্ট ট্রাক থেকে যেকোনো বাংলালিংক নম্বরে (প্রি-পেইড, পোস্ট-পেইড ও কল অ্যান্ড কন্ট্রোল) টপ-আপ করতে পারবেন। 

দিন রাত ২৪ ঘণ্টা ও সপ্তাহে সাতদিনই এ সেবা পাওয়া যাবে বলে ওই প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়। 
গুলশানে ব্যাংকের কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) যিয়াদ সাতারা। অন্যদের মধ্যে ছিলেন-বাংলালিংকের সিনিয়র ডিরেক্টর (মার্কেটিং) সোলায়মান আলম, হেড অব বিজনেস স্ট্র্যাটেজি অ্যান্ড স্ট্র্যাটেজিক প্রজেক্টস জালাল হোসেন এবং চ্যানেল স্ট্রাটেজি ম্যানেজার মুহাম্মদ মুজাহিদুল ইসলাম প্রমুখ। 

এছাড়া ডিবিবিএল-এর ডেপুটি ম্যানিজিং ডিরেক্টর আবুল কাশেম মো. শিরিন, হেড অব ফিন্যান্সিয়াল ইনক্লুশন ডিভিশন আবুল কাশেম খান, হেড অব ই-ব্যাংকিং বিজনেস ডিভিশন মো. কামরুজ্জামান এবং হেড অব অল্টারনেটিভ ডেলিভারি ডিভিশন ইকবাল হোসাইন উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.