Sylhet Today 24 PRINT

অ্যাপসের মাধ্যমে দেশের গান শুনতে পাবেন প্রবাসীরা

সিলেটটুডে ডেস্ক |  ০৮ ডিসেম্বর, ২০১৯

বাংলাভাষী শ্রোতাদের কাছে বাংলা গান পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি জানিয়ে যাত্রা শুরু করেছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘স্বাধীন মিউজিক’। বাংলাদেশের সঙ্গীতশিল্পী এবং মিউজিক ভিডিও নির্মাতাদের সঙ্গে একত্রে কাজ করে দেশের মিউজিক কন্টেন্ট প্রবাসী শ্রোতাদের কাছে পৌঁছে দেয়ার লক্ষে কাজ করবে ‘স্বাধীন মিউজিক’।

এই অ্যাপসের মাধ্যমে প্রবাসী বাঙালি গ্রাহকরা বিনা মূল্যে শুনতে পারবেন অডিও গান। তবে ভিডিও এবং অ্যাপটির কিছু স্পেশাল ফিচার উপভোগ করার জন্য গুগল প্লে অথবা অ্যাপেল পেমেন্টের মাধ্যমে স্বাধীন মিউজিক উপভোগ করতে পারবেন।

বর্তমানে এই অ্যাপে অডিও গানগুলো শ্রোতারা ফ্রি শুনার সুযোগ দিচ্ছে। মিউজিক ভিডিও, প্লে লিস্ট তৈরি করা এবং অফলাইন ডাউনলোড উপভোগ করতে মাসিক এবং বাৎসরিক সাবস্ক্রিপশন প্যাকেজ গ্রহণ করতে হবে। মাসিক প্যাকেজ মূল্য ০.৯৯ ডলার এবং বাৎসরিক প্যাকেজ মূল্য ৯.৯৯ ডলার ধরা হয়েছে।

স্বাধীন মিউজিকের সাথে আছে ১৯০ এরও অধিক চুক্তিবদ্ধ মিউজিক লেবেল এবং জনপ্রিয় সব সঙ্গীতশিল্পীদের লক্ষাধিক অডিও গান। তাছাড়াও এখানে থাকছে সব নতুন এবং পুরনো গানের মিউজিক ভিডিও।

বাংলাদেশের শ্রোতাদের জন্য শীঘ্রই আসছে স্বাধীন মিউজিক অ্যাপটি। গুগল প্লে স্টোর হয়ে অ্যাপটি ইন্সটল দেয়া যাবে- https://bit.ly/2P3B0sC হতে। অ্যাপটির অ্যাপল স্টোরের ঠিকানা- bit.ly/shadhinmusicapp।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.