Sylhet Today 24 PRINT

মাস্ক পরলেন, তবে ছবি তুলতে দিলেন না ট্রাম্প

সিলেটটুডে ডেস্ক |  ২২ মে, ২০২০

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনাভাইরাসের মহামারিকে পাত্তাই দিচ্ছিলেন না। এটিকে তিনি সাধারণ ফ্লুর সঙ্গে তুলনা করেছিলেন। চিকিৎসকরা বারবার করোনা থেকে বাঁচতে মাস্ক ও গ্লাভস পরার পরামর্শ দিলেও গুরুত্ব দিচ্ছিলেন না তিনি।অবশেষে এই অবস্থান থেকে সরে এসে মাস্ক পরলেন ডোনাল্ড ট্রাম্প। তবে নিজের মাস্ক পরিহিত অবস্থায় ছবি তুলতে সুযোগ দেননি তিনি।

বিজ্ঞাপন

মাস্ক পরার ব্যাপারটা বৃহস্পতিবার নিজেই জানান ডোনাল্ড ট্রাম্প। এদিন তিনি মিশিগানের ইপসিল্যান্টিতে ফোর্ড অটো কারখানা পরিদর্শনে যান, যেখানে কর্মীরা বর্তমানে রেস্পিরেটর ও অন্যান্য মেডিকেল সরঞ্জামাদি উৎপাদন করছে।

কারখানা পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ট্রাম্পের হাতে একটি মাস্ক দেখা যায়। জানান, কারখানার ভেতর মাস্কটি পরেছিলেন তিনি। কিন্তু নিজের মাস্ক পরিহিত ছবি নিয়ে সংবাদমাধ্যম মজা করুক এই সুযোগ দেননি বলে জানান ট্রাম্প।

‘আমি একটা মাস্ক পরেছিলাম। কারখানার ভেতর পরেছিলাম। কিন্তু এটা দেখে সংবাদমাধ্যম মজা নিক আমি এটা চাইনি’-যোগ করেন মার্কিন প্রেসিডেন্ট।

চলমান করোনা সংকটে ট্রাম্পকে একবারও মাস্ক পরতে দেখা যায়নি। সবার মাস্ক পরার দরকার নেই বলেও মন্তব্য তার। একজন বিশ্বনেতা হিসেবে এটা তাকে মানায় না বলেও একবার মন্তব্য করেছিলেন তিনি। তবে বৃহস্পতিবার মাস্ক পরার পর প্রতিক্রিয়ায় ট্রাম্প বলেন, ‘খুবই সুন্দর, দেখতে খুবই সুন্দর লাগে।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.