Sylhet Today 24 PRINT

শেষকৃত্যের সময় জেগে উঠলেন মৃত তরুণী

আন্তর্জাতিক ডেস্ক |  ২৬ আগস্ট, ২০২০

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ডেট্রয়েটে মৃত ঘোষণার পর ২০ বছর বয়সী এক তরুণীকে তার শেষকৃত্য অনুষ্ঠান থেকে জীবিত উদ্ধার করা হয়। তিমেশা ব্যুচ্যাম্প নামের এই তরুণীর পারিবারিক আইনজীবী জোফরি ফিজার জানান, তার শেষকৃত্যের কার্যক্রম প্রায় শেষ হয়ে গিয়েছিল।

সাউথফিল্ড ফায়ার ডিপার্টমেন্টের বিবৃতিতে জানানো হয়, রোববার ফোন পেয়ে তারা ওই তরুণীর বাসায় যান, তাদের প্যারামেডিক কর্মীরা তাকে অচেতন অবস্থায় পান। ৩০ মিনিট যাবতীয় পরীক্ষা নিরীক্ষা ও জরুরী বিভাগের একজন চিকিৎসকের সাথে আলোচনার পর ওই তরুণীকে মৃত ঘোষণা করা হয়।

জরুরী বিভাগের চিকিৎসককে ঘটনাস্থল থেকে রোগীর যাবতীয় তথ্য দেয়ার পর তিনি তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঘটনার কয়েক ঘণ্টা পর তাকে ডেট্রয়েটের জেমস এইচ কোল ফিউনারেল হোমে নিয়ে যাওয়া হয়। হোমের কর্মীরাই খেয়াল করেন তার শ্বাসপ্রশ্বাস চলছে। তারপর ইমার্জেন্সি মেডিক্যাল সার্ভিসের কর্মীরা এসে তাকে হাসপাতালে নিয়ে যান।

ডেট্রয়েট মেডিকেল সেন্টারের মুখপাত্র ব্রিয়ান টেইলর জানান, ব্যুচ্যাম্পের শারীরিক অবস্থা এখনো আশঙ্কাজনক। নিজের সন্তানের মৃত্যুর ব্যাপারে এমন ঘটনা ঘটায় এনিয়ে স্থানীয় সংবাদমাধ্যমে দুঃখ ও ক্ষোভ প্রকাশ করেন ব্যুচ্যাম্পের মা এরিকা লাট্যিমোর। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানায় সাউথফিল্ড প্রশাসন।

সূত্র: দ্য গার্ডিয়ান

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.