Sylhet Today 24 PRINT

শ্বাসকষ্ট নিয়ে ফের হাসপাতালে অমিত শাহ

আন্তর্জাতিক ডেস্ক |  ১৩ সেপ্টেম্বর, ২০২০

ফের হাসপাতালে ভর্তি করা হয়েছে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে শনিবার রাতে তাকে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স (এমস) হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর এনডিটিভির।

জানা গেছে, দুই সপ্তাহ আগেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন অমিত। করোনা সংক্রমণের কারণে সেখানে ভর্তি ছিলেন তিনি। পরে শনিবার রাত ১১টার দিকে তার শ্বাসকষ্ট দেখা দেয়। এর পরই অমিত শাহকে এমসে নিয়ে যাওয়া হয়। এমস হাসপাতালের পরিচালক রণদীপ গুলেরিয়ার নেতৃত্বে একটি চিকিৎসক দলের পর্যবেক্ষণে আছেন তিনি।

বিজ্ঞাপন

এর আগে গত ২ আগস্ট করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার খবর জানিয়ে টুইট করেছিলেন অমিত শাহ। এর পর গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখান চিকিৎসার পর গত ১৪ আগস্ট টুইটারে অমিত জানান, তার কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে সে সময় হাসপাতাল থেকে ছাড়া পেলেও নিজের বাসভবনে আইসোলেশনে ছিলেন তিনি। এর চার দিন পরই ফের হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। ক্লান্তি ও শরীরে ব্যথার সমস্যার কথা জানিয়েছিলেন অমিত।

গত ১৮ আগস্ট করোনা পরবর্তী চিকিৎসার জন্য তাকে এমসে নিয়ে যাওয়া হয়। সেখানে ভর্তির ১৩ দিন পর চিকিৎসকরা জানান, পুরোপুরি সুস্থ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ৩০ আগস্ট এমস থেকে ছাড়া পান তিনি। তবে শনিবার রাতে আবারও তার শারীরিক সমস্যা দেখা দেয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.