Sylhet Today 24 PRINT

আর্জেন্টিনায় ৩ দিনের শোক

আন্তর্জাতিক ডেস্ক |  ২৬ নভেম্বর, ২০২০

আর্জেন্টিনা বলতে অনেকে ডিয়েগো ম্যারাডোনাকে বোঝেন। আর্জেন্টিনার নাম শুনতেই অনেককে বলতে দেখা যায়, 'ও ম্যারাডোনার দেশ?' অনেকের কাছে ফুটবলের আরেক নামও ম্যারাডোনা। ফুটবল ইতিহাসের উজ্জ্বলতম নক্ষত্রটি আজ নিভে গেছে। হৃদরোগে আক্রান্ত হয়ে বুধবার না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর।

এদিকে কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনার মৃত্যুতে শোকের দেশে পরিণত হয়েছে আর্জেন্টিনা। কিংবদন্তির প্রয়াণে তিনদিনের  রাষ্ট্রীয় শোক ঘোষণা করেছে আর্জেন্টিনা। তার মৃত্যুর পর দেশটির সরকারের পক্ষ থেকে এই ঘোষণা দেওয়া হয়।

বিজ্ঞাপন

বিশ্ব ফুটবলের এই মহানায়ক দুই সপ্তাহ আগে মস্তিষ্কে স্ট্রোকের শিকার হন। ওই সময় তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। এরপর থেকে তিনি নিজ বাসভবনেই ছিলেন ম্যারাডোনা। আজ বুধবার (২৫ নভেম্বর) নিজ বাড়িতেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

মস্তিষ্কে অস্ত্রোপচারের আটদিন পর গত ১১ নভেম্বর হাসপাতাল থেকে ছাড়া পান ম্যারাডোনা। অলিভোস ক্লিনিক নামে বেসরকারি হাসপাতালটি ছেড়ে বাড়ি ফেরার সময় হাজারো ভক্ত তাকে এক ঝলক দেখার জন্য অপেক্ষা করেছিল। ভক্তদের এই ভালোবাসায় আর সাড়া দেওয়া হবে না তার। সবাইকে শোকাকুল করে তিনি মরণের অজানা জগতে পাড়ি জমালেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.