Sylhet Today 24 PRINT

পশ্চিমবঙ্গে নির্বাচন: তারকা প্রার্থীদের কি অবস্থা

আন্তর্জাতিক ডেস্ক |  ০২ মে, ২০২১

ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে ভোট গণনা চলছে। নির্বাচনে বিভিন্ন আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন তারকা প্রার্থীরা। এখন  পর্যন্ত ঘোষিত ফল অনুযায়ী কোনো কোনো প্রার্থী এগিয়ে আছেন। আবার কেউ কেউ পিছিয়ে রয়েছেন।

বেহালা পূর্বাতে পিছিয়ে আছেন বিজেপির প্রার্থী অভিনেত্রী পায়েল সরকার। কলকাতা থেকে এগিয়ে আছেন তৃণমূল প্রার্থী ফিরহাদ হাকিম। এদিকে আসানসোল দক্ষিণ কেন্দ্রে পিছিয়ে আছেন তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। এগিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল।

ব্যারাকপুরে তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী এগিয়ে আছেন। এদিকে, চুঁচুড়ায় এগিয়ে আছেন বিজেপির লকেট চট্টোপাধ্যায়। তবে চণ্ডীতলা থেকে বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত পিছিয়ে রয়েছেন। চণ্ডপুর থেকে তৃণমূল প্রার্থী সোহম চক্রবর্তী এগিয়ে আছেন।

রাজারহাট গোপালপুরে তৃণমূল প্রার্থী শিল্পী অদিতি মুন্সী এগিয়ে রয়েছেন। বারাসত থেকে তৃণমূলের হয়ে লড়ছেন চিরঞ্জিৎ চক্রবর্তী। তবে এখন পর্যন্ত পিছিয়ে আছেন তিনি। ভবানীপুর থেকে বিজেপির হয়ে লড়ছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। তিনি পিছিয়ে আছেন।

এদিকে, কালীঘাটের বাসা থেকে ভোটের ফল পর্যবেক্ষণ করছেন মমতা। এই প্রথম তিনি তার চির পরিচিত আসন ভবানীপুর ছেড়ে নন্দীগ্রামে লড়ছেন। সেখানে প্রতিদ্বন্দ্বিতা করছেন শুভেন্দু অধিকারী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.