Sylhet Today 24 PRINT

ছেলের গ্রেপ্তারে ভেঙে পড়েছেন গৌরী, বিদেশযাত্রা স্থগিত শাহরুখের

সিলেটটুডে ডেস্ক: |  ০৩ অক্টোবর, ২০২১

মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন বলিউড কিং শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। আটকের পর রবিবার (৩ অক্টোবর) তাকে গ্রেপ্তার দেখিয়েছে ভারতের মাদক নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তার সঙ্গে আরও ৭ জনকে গ্রেপ্তার করেছে এনসিবি। দেশটির একাধিক গণমাধ্যমে খবরটি নিশ্চিত করা হয়েছে।

এদিকে ‘পাঠান’ ছবির একটি গানের কাজের জন্য স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখের। ২৩ বছর বয়সী ছেলের বিপদে আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন তিনি। ছেলেকে বাঁচাতে নাকি এদিক-ওদিক ছুটে বেড়াচ্ছেন শাহরুখ।

অন্যদিকে ছেলে গ্রেপ্তার হওয়ার পর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত গৌরী। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তারও। আপাতত শাহরুখের সঙ্গে শহরে থাকবেন গৌরী। দুঃসময়ে ছেলের পাশে থাকতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তারা।

সূত্রের খবর, ইতিমধ্যেই আইনজীবী সতীশ মানশিণ্ডের সঙ্গে যোগাযোগ করেছেন শাহরুখ। সতীশের প্রতিনিধিরা পৌঁছে গিয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে। বয়ান রেকর্ড করার পর গ্রেফতার করা হয়েছে তাকে।

শাহরুখের ঘনিষ্ঠ একজন বলেছেন, ‘শাহরুখ এ বিষয়ে সামনে এসে কোনও কথা বলেন নি। এনসিবি আরিয়ানকে নিয়ে অবস্থান স্পষ্ট করলেই শাহরুখের আইনি পথে হাঁটার একাধিক রাস্তা খুলে যাবে।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.