Sylhet Today 24 PRINT

লন্ডনে টিউলিপ সিদ্দিকের গাড়ি ভাঙচুর

জুয়েল রাজ, লন্ডন |  ০৪ অক্টোবর, ২০২১

বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ সংসদ সদস্য টিউলিপ সিদ্দিকের গাড়ি ভাঙচুর করা হয়েছে। সেই সাথে গাড়ির ছাদে একটি রাজনৈতিক বক্তব্য লিখে রেখে যাওয়া হয়েছে।

লন্ডনের কিলবার্ন ও হ্যাম্পষ্টেড এলাকা থেকে নির্বাচিত লেবার দলীয় এই এমপি এই ঘটনার প্রতিক্রিয়ায় বলেছেন, উদ্দেশ্যপ্রণোদিতভাবে বৃহস্পতিবার সকালে এটি করা হয়েছে। তবে গাড়ির জানালা ভাঙলেও গাড়ি থেকে কোন কিছু চুরি যায়নি বলে নিশ্চিত করেছেন তিনি। তবে টিউলিপ সিদ্দিক বর্তমানে পুলিশ প্রহরায় নিরাপদ আছেন।

তিনি আরও বলেন, যে শব্দগুলো লিখে যাওয়া হয়েছে তাতে পরিস্কার যে এটি শুধু গাড়ি ভাঙচুর নয়, এটি একটি উদ্দেশ্যমূলক হামলা। তবে টিউলিপ বলেন, এরকম হেনস্থা করে তাকে তার দায়িত্ব থেকে সরানে যাবে না। তিনি এতে ভীত নন, তিনি তার কাজ করে যাবেন।

এই ঘটনার পর টিউলিপ সিদ্দিক লেবার পার্টির শীর্ষ নেতাদের কাছ থেকে ফোন পেয়েছেন, সেই সাথে হাউজ অব কমন্সের স্পিকার স্যার লিন্ডসে হোয়েলি এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করে ফোন করেছেন টিউলিপ সিদ্দিক এমপিকে।

২০১৬ সালে নির্বাচিত হওয়ার পর থেকেই নানাভাবে টিউলিপ হেনস্থার শিকার হয়েছেন। এছাড়াও সাম্প্রতিক বছরগুলোতে নারী রাজনীতিবিদদের উপর নানা ধরনের হয়রানিমূলক আক্রমণ বেড়ে গিয়েছে।

উল্লেখ্য, টিউলিপ সিদ্দিক বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি ও শেখ রেহানার কন্যা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.