Sylhet Today 24 PRINT

পৃথিবীর সবচেয়ে ধনী কুকুর

সিলেটটুডে ডেস্ক: |  ২৩ নভেম্বর, ২০২১

সে পৃথিবীর সবচেয়ে ধনী কুকুর। ৫০০ মিলিয়ন ডলার মূল্যের একটি ট্রাস্টের মালিক সে। নাম তার গানথার সিক্স। বাংলাদেশি টাকায় যা ৪ হাজার ৩০৫ কোটি টাকা! সে এই বিপুল পরিমাণ টাকা উত্তরাধিকার সূত্রে পেয়েছে তার মালিকের বাবার কাছ থেকে।

সম্প্রতি এই কুকুরের সম্পদের মধ্য থেকে একটি বাংলো বিক্রি করতে গিয়েই সে খবরে এসেছে নতুন করে। এই বাংলোটির আগের মালিক ছিলেন জনপ্রিয় মার্কিন সঙ্গীতশিল্পী ম্যাডোনা। তিনি ২০০০ সালে গানথার্স ট্রাস্টের কাছে বাংলোটি বিক্রি করেছিলেন ৭.৫ মিলিয়ন ডলারে।

বিস্কাইন উপসাগরের তীরে বাংলোটি নির্মান করা হয় ১৯২৮ সালে। সামনের দিকে রয়েছে চোখ ঝলসানো সৌন্দর্যের নীল সমুদ্র। বার্তা সংস্থা এপি'র এক প্রতিবেদন জানা যায়, ২০ বছর পর ৯ রুমের এই বিলাসবহুল বাংলোটির প্রাথমিক মূল্য নির্ধারিত হয়েছে ৩১.৭৫ মিলিয়ন ডলার।

গানথারের এক কেয়ারটেকার কার্লা রিচিতেল্লি এপিকে বলেন, ‘গানথার ট্রাস্টি বোর্ডের একজন অন্যতম সদস্য। এই ট্রাস্টের কোন সম্পত্তি কখন বিক্রি করা হবে, কখন কী কেনা হবে এ ব্যাপারে ট্রাস্টি বোর্ডের সবার মতামত সমান গুরুত্বপূর্ণ।

তিনি আরও বলেন, ট্রাস্টের বোর্ড মেম্বারদের সঙ্গে গুরুত্বপূর্ণ সব মিটিংয়ে যোগ দেয় গানথার। নিজের প্রাইভেট জেটে করে বিভিন্ন দেশে যাতায়াত করে। তার খাবার তৈরি করার জন্য আলাদা শেফও নিয়োগ করা আছে।

খবর: ইত্তেফাকের।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.