Sylhet Today 24 PRINT

বিপ্লব দেবের পদত্যাগের পর ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা

সিলেটটুডে ডেস্ক |  ১৪ মে, ২০২২

মানিক সাহা ও বিপ্লব কুমার দেব

ত্রিপুরার সদ্য সাবেক মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের স্থলাভিষিক্ত হয়েছেন মানিক সাহা। বিপ্লব কুমার দেবের পদত্যাগের মাত্র কয়েক ঘণ্টা পর তাকে নতুন মুখ্যমন্ত্রী হিসেবে নির্বাচিত করেছে ভারতীয় জনতা পার্টি-বিজেপির ত্রিপুরা ইউনিট।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা গেছে।

ত্রিপুরার রাজ্যের বিধানসভা নির্বাচনের এক বছর আগে পদত্যাগ করেন বিপ্লব কুমার দেব। তার স্থলাভিষিক্ত হওয়া মানিক সাহা পেশায় দন্ত চিকিৎসক। তিনি গত মাসেই ত্রিপুরার বিধানসভার সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। তিনি বিজেপির ত্রিপুরা রাজ্য সভাপতি।

এরআগে, বিপ্লব কুমার দেব জানান, তিনি রাজ্যের গভর্নর এসএন আর্য্যর কাছে তার পদত্যাগপত্র জমা দিয়েছেন। সেসময় তিনি বলেছিলেন, দল চায় যে—তিনি সংগঠনকে শক্তিশালী করার কাজে আরও বেশি মনোনিবেশ করি। রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করার পর তিনি এ ঘোষণা দেন।

বিপ্লব দেব সাংবাদিকদের বলেছিলেন, ‘দলীয় স্বার্থই সবার আগে। আমি বিজেপির একজন অনুগত কর্মী। আমি আশা করি, আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছিল তার প্রতি আমি সুবিচার করতে পেরেছি—সেটা বিজেপির রাজ্য সভাপতি হোক বা ত্রিপুরার মুখ্যমন্ত্রী হিসেবে হোক। আমি দেশের সার্বিক উন্নয়নের জন্য কাজ করেছি। ত্রিপুরা রাজ্যের জনগণের জন্য শান্তি নিশ্চিত করতে আমি কাজ করেছি।’

বিপ্লব দেব তার উত্তরসূরি মানিক সাহাকে অভিনন্দন জানিয়ে টুইটারে লিখেছেন, ‘প্রধানমন্ত্রী মোদীর দূরদৃষ্টি ও নেতৃত্বে ত্রিপুরা সমৃদ্ধ হবে। ডা. মানিক সাহাকে বিধানসভা দলের নেতা নির্বাচিত হওয়ায় অভিনন্দন এবং শুভেচ্ছা।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.