Sylhet Today 24 PRINT

বোনকে যৌন হেনস্থার মামলা করায় ভাইকে হত্যা, মা বিবস্ত্র করে নির্যাতন

আন্তর্জাতিক ডেস্ক |  ২৮ আগস্ট, ২০২৩

ভারতের মধ্য প্রদেশে এক দলিত কিশোরকে পিটিয়ে হত্যা করেছে সংঘবদ্ধ হামলাকারীরা। হামলার সময় ওই কিশোরকে বাঁচাতে এগিয়ে এলে তার মাকে বিবস্ত্র করে দুর্বৃত্তরা।

এনডিটিভির সোমবারের প্রতিবেদনে বলা হয়, রাজ্যের সাগর জেলায় ২০১৯ সালে যৌন হয়রানির অভিযোগে মামলা করেছিল নিহত কিশোরের বোন। এর জেরে রোববার কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়। ওই সময় কিশোরকে রক্ষা করতে আসা তার বোনকে মারধর করা হয় ও তাদের মাকে বিবস্ত্র করা হয়।

এ ঘটনায় নয়জনের বিরুদ্ধে খুনের অভিযোগ আনা হয়েছে ও আটজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জীব উইকে।

নিহতের বোন জানান, চার বছর আগে যৌন হয়রানির ওই মামলা করার পর থেকেই কিছু লোক তার মামলা প্রত্যাহারের জন্য চাপ দিচ্ছিল। এর জেরেই তাদের ওপর হামলা হয়েছে।

ভুক্তভোগীর মায়ের ভাষ্য, হামলাকারীরা তাদের বাড়িতেও ভাঙচুর করে। ঘরের কোনো জিনিসই অক্ষত নেই। ঘটনার পর দুর্বৃত্তরা তার বাকি দুই ছেলেকে খোঁজ করতে অন্য বাড়িতে হামলা চালায়।

এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, হুমকি ও মারধরের অভিযোগ এনে চারজনের নামে ২০১৯ সালে মামলা করে নিহত কিশোরের বোন।মামলাটি এখনও আদালতে বিচারাধীন। এ ঘটনায় সেই চারজনকেই গ্রেপ্তার করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.