Sylhet Today 24 PRINT

শপিং মলে গোপনে নারীদের পোশাক বদলানোর ছবি ধারণ!

সিলেটটুডে ডেস্ক |  ২৪ জুন, ২০১৬

তখন সবে পছন্দের জামাটা হাতে নিয়ে ট্রায়াল রুমে ঢুকেছেন তিনি। খুটখাট শব্দ শুনে একটু সচেতনই হয়ে পড়েছিলেন। চারপাশটা ভালো করে দেখতেই নজর গেল দেওয়ালে কতগুলো ছিদ্রর দিকে। আর তাতে চোখ রেখেই আঁতকে ওঠেন ওই তরুণী। পাশের ট্রায়াল রুমে তখন মোবাইল হাতে দাঁড়িয়ে এক যুবক! তড়িঘড়ি বেরিয়ে তাকে ধরার চেষ্টা করলেও হাত ফসকে পালিয়ে যায় যুবকটি। পরে অবশ্য পুলিশ গ্রেফতার করে তাকে।

ট্রায়াল রুমে লুকিয়ে নারীদের পোশাক বদলানোর ছবি তোলার অভিযোগ উঠল এবার কলকাতার সার্ভে পার্কের একটি শপিং মলে। বুধবার রাতের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ক্রেতাদের মধ্যে।

ওই তরুণী জানান, বন্ধুদের সঙ্গে কেনাকাটার জন্য ওই দিন শপিং মলে গিয়েছিলেন তিনি। পছন্দের জামা হাতে নিয়ে তিনি মহিলা ট্রায়াল রুমে যান। ঢোকার সময় দেখেছিলেন পাশের ট্রায়াল রুমটি বন্ধ রয়েছে। পোশাক বদল করে বাইরে বেরিয়েও দেখেন যে পাশের ট্রায়াল রুমটি তখনও বন্ধই রয়েছে।

তরুণী জানান, পোশাক বদলানোর সময় বন্ধ থাকা পাশের ট্রায়াল রুম থেকে খুটখাট আওয়াজ পাচ্ছিলেন। সব মিলিয়ে তার মনে সন্দেহ হয়। ব্যাপারটা কী তা জানতে তিনি আবার ওই ট্রায়াল রুমে ঢুকে পড়েন। ভালো করে চারপাশটা দেখতেই নজরে পড়ে দেওয়ালের গায়ে বেশ কয়েকটি ছিদ্রর দিকে। যার অনেকগুলি আবার কাগজ দিয়ে বন্ধ করা রয়েছে। একটি ছিদ্রে চোখ রাখতেই আঁতকে ওঠেন তিনি। কোনও নারী নন, বন্ধ থাকা ওই ট্রায়াল রুমের ভেতরে এক যুবক দাঁড়িয়ে। তার হাতে মোবাইল ফোন। বেরিয়ে এসে বন্ধুদের বিষয়টি জানান। বন্ধ থাকা ট্রায়াল রুম থেকে টেনে বের করা হয় ওই যুবককে। কিন্তু ধরে রাখতে পারেননি তারা। জামা ছিঁড়ে হাত ফসকে মোবাইল ফেলে চম্পট দেয় অভিযুক্ত। পরে তাকে গ্রেফতার করে পুলিশ।

মলের তরফে জানানো হয়েছে, যুবকটি ওই মলেই কাজ করত। তবে অন্য একটি সংস্থার হয়ে সে নিযুক্ত ছিল। সে কীভাবে মহিলা ট্রায়াল রুমে ঢুকে পড়ল তা বোঝা যাচ্ছে না। এর আগে এমন কোনও ঘটনা ঘটেছে কি না তাও জানার চেষ্টা চলছে। ঘটনার খবর জানার পর মল কর্তৃপক্ষের তরফেও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সূত্র: আনন্দবাজার

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.