Sylhet Today 24 PRINT

ট্রাম্প পত্নীর নগ্ন ছবি প্রকাশে তোলপাড়!

সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক |  ০১ আগস্ট, ২০১৬

মেলানিয়া ট্রাম্প

ফার্স্ট লেডি মিশেল ওবামার ভাষণ চুরি করে আলোচনায় এসেছিলেন তিনি। এবার আলোচনায় এলেন নগ্ন ছবি দিয়ে।

যার কথা বলা হচ্ছে, তিনি যুক্তরাষ্ট্রের আসন্ন নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্প।

রোববার দ্য নিউইয়র্ক পোস্ট নব্বই দশকে কাভারে আসা মেলানিয়ার নগ্ন ছবি তাদের পত্রিকায় ছেপেছে। এরপরই এই ছবি নিয়ে তোলপাড় শুরু হয়ে গেছে।

নিউইয়র্ক পোস্ট কাভার ছাড়াও বিভিন্ন ভঙ্গিমার তিনটি এক্সক্লুসিভ ছবি প্রকাশ করেছে। সেখানে মেলানিয়ার পায়ে হাই-হিল ছাড়া একটি সুতাও নেই। ছবিগুলোতে বিশেষ ভঙ্গিমায় স্পর্শকাতর অঙ্গ দু'হাত দিয়ে আড়াল করে রেখেছেন মেলানিয়া।

এছাড়া টুইটার পেজে ছবি দিয়ে নিউইয়র্ক পোস্টের ক্যাপশন, 'টুডেজ কাভার: মেলানিয়া ট্রাম্প, এর আগে তাকে আপনি কখনও এভাবে দেখেননি।' ছবিগুলো ১৯৯৫ সালের, ম্যানহাটনে এক মডেল সেশনে তোলা।

ছবির বিষয়ে মেলানিয়ার স্বামী ডোনাল্ড ট্রাম্প বলেছেন, 'মেলানিয়া অন্যতম সফল মডেল এবং অনেক বিখ্যাত ম্যাগাজিনের কাভারের জন্য তাকে ছবি তুলতে হয়েছে।'

তিনি আরও বলেন, 'ইউরোপিয়ান ম্যাগাজিন ছবিগুলো তুলেছিল, বিষয়টি আমি জানি। ছবিতে তাকে (মেলানিয়া) খুবই সাধারণ ও ফ্যাশনেবল লাগছে।'

স্লোভেনিয়ায় জন্ম নেয়া এই মডেলের ২৫ বছর বয়সে ছবিগুলো তোলা হয়। সে সময়ে তিনি মেলানিয়া কে নামে মডেলিং করতেন এবং ফ্রেঞ্চ ফটোগ্রাফার অ্যালে ডি বাসেভিল এই ফটোশুট করেছিলেন।

এই ফ্যাশন শো-ই পরে মেলানিয়াকে খ্যাতি এনে দেয়। এরপর ১৯৯৮ সালে নিউইয়র্কে আরেক ফ্যাশন উইকে মেলানিয়ার সঙ্গে ট্রাম্পের পরিচয় হয়।

এরপর সাত বছর চুটিয়ে প্রেম করে ২০০৫ সালে ধনকুবের ট্রাম্পের সঙ্গে  বিবাহ বন্ধনে আবদ্ধ হন মেলানিয়া। সাবেক এই মডেলের বর্তমান বয়স ৪৬ বছর।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.