Sylhet Today 24 PRINT

সেলফিতে শেষ অ্যাথলেট পূজার স্বপ্ন

সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক |  ০২ আগস্ট, ২০১৬

সেলফি তুলতে গিয়ে লেকের পানিতে ডুবে মারা গেছেন ভারতের জাতীয় পর্যায়ের অ্যাথলেট পূজা কুমারী (২০)।

মধ্যপ্রদেশের ভূপালে স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়া (এসএআই) একাডেমি ক্যাম্পাসে গত শনিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশ জানায়, নিয়মিত অনুশীলন শেষে পূজা ক্যাম্পাসে ফিরছিলেন। এ সময় ক্যাম্পাসের পুকুরের পাশে একটি ক্ষেতে অন্য দুই অ্যাথলেট বান্ধবীর সঙ্গে সেলফি তুলতে গিয়ে পানিতে পড়ে যান তিনি।

পুলিশের ধারণা, সাঁতার না জানায় পূজা কুমারী পানিতে পড়ে গিয়ে আর উঠে আসতে পারেননি। তবে ঘটনার বিস্তারিত জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। এ বিষয়ে এসএআই কর্তৃপক্ষকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

একাডেমির এক সিনিয়র কর্মকর্তা জানান, পূজা সাঁতার জানতেন না। তার সঙ্গে থাকা অপর দুই অ্যাথলেটও সাঁতার জানতেন না। পূজা সেলফি তুলতে গিয়ে অসতর্কতাবস্থায় পানিতে পড়ে যান। এরপর অন্য দু'জন হোস্টেলে দৌড়ে এসে খবর দেন। কিন্তু ততক্ষণে সব শেষ হয়ে গেছে।

তিনি জানান, পূজা মধ্যপ্রদেশে একাধিক পদক জিতেছেন। তার স্বপ্ন ছিল শিগগিরই জাতীয় পর্যায়ে পদক এনে দেবার। তাঁর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাভিভূত।

পূজা কুমারী উত্তরখণ্ডের মেয়ে। দুই বছর আগে তিনি এসএআই একাডেমিতে যোগ দেন। ভালো পারফর্ম করে তিনি সবার দৃষ্টিকাড়েন এবং পদোন্নতি পান।

এ সময়ে পূজা জুনিয়র এবং সাব-জুনিয়র ক্যাটাগরির মধ্যে দিল্লিতে সাব-জুনিয়র জাতীয় পর্যায়ে স্বর্ণ পদক লাভ করেন। তবে শেষ তিন মাস তিনি ইনজুরির কারণে খেলা থেকে বিরত ছিলেন।

সূত্রঃ ইন্ডিয়ান এক্সপ্রেস।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.