Sylhet Today 24 PRINT

শাশুড়িকে বিয়ে করলেন জামাই, বিস্মিত স্ত্রী-শ্বশুড়

সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক |  ০৮ আগস্ট, ২০১৬

নিজের মেয়ের জামাইকে বিয়ে করে সকলকে চমকে দিলেন বিহারের মাধেপুরা জেলার বাসিন্দা আশা দেবী (৪২)। ঘটনায় বিস্মিত আশার মেয়ে ললিতা (১৯) এবং তার বাবা।

ঘটনার সূত্রপাত মাসখানেক আগে। জামাই সুরজ (২২) যখন অসুস্থ হয়ে পড়েছিলেন, তখন মেয়েকে সাহায্য করতে ললিতার শ্বশুড় বাড়িতে যান তার মা। জামাইয়ের সেবা করতে করতেই দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। আশার স্বামী যেহেতু কর্মসূত্রে দিল্লিতে থাকেন, তাই সেই সুযোগে একাধিকবার শাশুড়ির সঙ্গে গোপন সাক্ষাতও করেন জামাই।

জানা যায়, গত জুন মাসে শাশুড়ি-জামাই পালিয়ে গিয়েছিলেন। কিন্তু পরে তারা ফের গ্রামে ফিরে আসেন। গ্রামে ফিরে আসার পর পঞ্চায়েত তাদের একসঙ্গে থাকার অনুমতিও দেয়। পঞ্চায়েত সদস্যদের মতে, তারা যখন একে অপরকে পাগলের মতো ভালবাসেন, তখন তাদের আলাদা করে দেওয়ার কোন মানেই হয় না।

বহু ঘাত-প্রতিঘাতের পর অবশেষে আদালতে গিয়ে বিয়ে করে তারা এখন একে অপরের সঙ্গেই রয়েছেন। তবে আশা এবং সুরজ তাদের নিজেদের প্রাক্তন স্ত্রী বা স্বামীর থেকে বিবাহ বিচ্ছেদের সম্মতি পেয়ে গেছেন কিনা, সে বিষয়ে কোনও তথ্য জানা যায়নি।

আশা অবশ্য দাবি করেছেন,  ললিতার সঙ্গে থাকতে তার কোনও আপত্তি নেই। কিন্তু ললিতা স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, তারা একসঙ্গে থাকবেন না। আর মেয়েকে নিয়ে দিল্লি চলে যাওয়ার কথা জানিয়েছেন ললিতার বাবা।

 

সূত্রঃ এবিপি আনন্দ

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.