Sylhet Today 24 PRINT

মেয়ের ফ্ল্যাট থেকে বেরিয়ে আসেন নকল হিলারি!

সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক |  ১৪ সেপ্টেম্বর, ২০১৬

গত ১১ সেপ্টেম্বর নাইন-ইলেভেনের হামলা বার্ষিকী অনুষ্ঠানে হঠাৎ  অসুস্থ হয়ে কাছাকাছি মেয়ের অ‌্যাপার্টমেন্টে গিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটন। কিন্তু বিশ্রাম শেষে বেরিয়ে আসেন হিলারির ডামি অর্থাৎ নকল! এমন অভিযোগই করেছেন প্রতিদ্বন্দ্বী ট্রাম্প সমর্থকরা।

সোশ্যাল মাধ্যমে এই অভিযোগের পক্ষে খোরাক জাগানো প্রমানও তোলে ধরছেন তারা  

৯/১১ হামলার ১৫ বছর পূর্তি উপলক্ষে এক স্মরণসভায় অসুস্থবোধ করেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী হিলারি ক্লিনটন। অনুষ্ঠান শেষ করার আগেই তিনি সেখান থেকে তার মেয়ে চেলসি ক্লিনটনের অ্যাপার্টমেন্টে চলে যান। পরে জানানো হয়, হিলারি সুস্থ আছেন।

অসুস্থ হিলারি তার মেয়ের অ্যাপার্টমেন্ট থেকে দুই ঘন্টা পরই বেরিয়ে আসেন এবং জানান তিনি এখন অনেকটা ভালো বোধ করছেন।

হিলারির তখনকার যে ছবি প্রকাশিত হয়েছে, তার সঙ্গে আগের ছবির দুটি ‘অসামঞ্জস‌্য’ টুইটারে দেখিয়ে ট্রাম্প সমর্থকদের অনেকে সন্দেহের কথা জানাচ্ছেন।

পরে হিলারির ডাক্তার লিজা আর বারড্যাক এক বিবৃতিতে বলেন, ‘হিলারি দীর্ঘদিন ধরে এলার্জিজনিত কাশিতে ভুগছিলেন। শুক্রবার তার রোগ নির্ণয়ে কিছু পরীক্ষা করা হয়। সেখানে তার নিউমোনিয়া ধরা পড়ে। তাকে অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছে এবং কর্মসূচী পরিবর্তন করে বিশ্রাম নিতে বলা হয়েছে।’

‘অলওয়েজ ট্রাম্প’ নামে খোলা একটি টুইটার অ‌্যাকাউন্ট থেকে টুইট করা হয়েছে- “হিলারির তর্জনি তার অনামিকা থেকে বড় নয় (অর্থাৎ ছবিতে বড় দেখাচ্ছে)। এটা হিলারি হতেই পারে না।”

কেউ কেউ আগের ও পরের ছবি একসঙ্গে রেখে হিলারির কানের দুলের পার্থক‌্য তুলে ধরছেন। কেউ আবার হিলারির নাকের সঙ্গেও মেয়ের বাড়ি থেকে বেরিয়ে আসা হিলারির পার্থক‌্য খুঁজে পাচ্ছেন। কেউ কেউ আবার বলছেন, আগের হিলারির সঙ্গে সেদিনের হিলারিকে শুকনো দেখাচ্ছে- “এটা অবশ‌্যই হিলারির বডি ডাবল (অনুরূপা), বয়স কম দেখাচ্ছে, শুকনা মনে হচ্ছে।”

এই সন্দেহ উসকে একজন আবার লিখেছেন , ‘হিলারি অ্যাপার্টমেন্ট থেকে বেরিয়ে আসার সময় কোনও নিরাপত্তারক্ষী দেখা যায়নি, যা কখনও হতে পারে না। তিনি একজন প্রেসিডেন্ট প্রার্থী। এটা সম্ভবত নকল হিলারি।’

তবে এই ধরনের সন্দেহের কথা উড়িয়ে দিচ্ছে হিলারি শিবির।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.