Sylhet Today 24 PRINT

এবার ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ আনলেন অভিনেত্রী সালমা হায়েক

সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক |  ২২ অক্টোবর, ২০১৬

এবার ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মুখ খুললেন হলিউডের অভিনেত্রী সালমা হায়েক। তিনি দাবি করেন, তাঁকে ডেটিংয়ের প্রস্তাব দিয়েছিলেন ট্রাম্প। কিন্তু রাজি হননি তিনি।

শুক্রবার (২১ অক্টোবর) এক স্প্যানিশ রেডিওকে দেওয়া সাক্ষাৎকারে একথা জানান বিখ্যাত এই চলচ্চিত্র অভিনেত্রী।

ইতোমধ্যে একাধিক নারী যৌন হয়রানির অভিযোগ এনেছেন রিপাবলিকান প্রার্থী ট্রাম্পের বিরুদ্ধে। যার সর্বশেষ সংযোজন সালমা হায়েক।

বাজফিড নিউজ জানায়, নির্বাচনে হিলারি ক্লিনটনের সমর্থক সালমা হায়েক। ওই রেডিও শোর উপস্থাপক তাঁর জানতে চেয়েছিলেন ট্রাম্পের বিরুদ্ধে আনা যৌন হয়রানির বিষয়গুলো আপনি বিশ্বাস করেন কি না। হায়েক বলেন, তাঁর বিশ্বাস অভিযোগগুলো সত্য।

তিনি জানান, অভিনয় শুরু করার সময় ট্রাম্পের সঙ্গে দেখা হয় হায়েকের। তখন হলিউডে মাত্র কাজ শুরু করেছেন তিনি। সালমা হায়েক বলেন, "আমার সঙ্গে যখন ট্রাম্পের দেখা হয়, সঙ্গে আমার বয়ফ্রেন্ড ছিল। ট্রাম্প আমার বয়ফ্রেন্ডের সঙ্গে বন্ধুত্ব করার চেষ্টা করে, উদ্দেশ্য ছিল আমার ফোন নম্বরটা নেওয়া। একসময় তিনি আমার ফোন নম্বরটা পেয়েও যান।"

সালমা হায়েক বলেন, "ফোন নম্বর পেয়ে আমাকে ফোন করেন তিনি। আমার সঙ্গে ডেট করতে চান। ডেটিংয়ের আমন্ত্রণ পেয়ে আমি জানাই, আমার তো একজন বয়ফ্রেন্ড আছে। আর যদি বয়ফ্রেন্ড নাও থাকতো, তবুও আমি ট্রাম্পের সঙ্গে ডেট করতাম না। আমার ওই উত্তর শুনে ট্রাম্প অসম্মানিত বোধ করেন।"

হায়েক অভিযোগ করেন, প্রত্যাখ্যাত হয়ে বসে থাকেননি ট্রাম্প। তিনি ন্যাশনাল এনকোয়েরারের কাছে বিষয়টি নিয়ে একটি গল্প তৈরি করেন। গল্পের একপর্যায়ে ট্রাম্প জানান, সালমা হায়েকের সঙ্গে তিনি (ট্রাম্প) ডেটিংয়ে যাননি, কারণ সালমা উচ্চতায় খাটো!

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.