Sylhet Today 24 PRINT

শাহরুখকে দেখতে গিয়ে প্রাণ গেল ভক্তের

সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক |  ২৪ জানুয়ারী, ২০১৭

শাহরুখ খানকে ‘দেখতে গিয়ে’ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন এক ভক্ত।

সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় স্ত্রী ও মেয়ের সামনেই গুজরাটের ভরোদরা স্টেশনে ফরিদ খান পাঠান নামের ওই ব্যক্তির মৃত্যু হয়।

মুক্তির অপেক্ষায় থাকা চলচ্চিত্র ‘রইস’ এর প্রচারের অংশ হিসেবে ক্রান্তি এক্সপ্রেস ট্রেনে চড়ে ভারতের মুম্বাই থেকে দিল্লি যাচ্ছিলেন শাহরুখ খান। পথে তিনি নেমেছিলেন ভরোদরা স্টেশনে। সেখানে তাঁকে দেখতে ভিড় জমিয়েছিলেন ভক্তরা। সেই ভিড়ের মধ্যে নিজের স্ত্রী ও মেয়েকে নিয়ে এসেছিলেন গুজরাটের হাতিখানা এলাকার বাসিন্দা সমাজকর্মী ফরিদ খান পাঠান।

ট্রেন থেকে শাহরুখ নামতেই তাকে দেখতে ভক্তদের মধ্যে হুড়োহুড়ি শুরু হয়। আর সেই হুড়োহুড়ির ভেতরই জ্ঞান হারিয়ে প্ল্যাটফর্মে পড়ে যান ফরিদ খান। পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবশ্য এর অনেক আগেই তাঁর মৃত্যু হয় বলে জানান চিকিৎসকরা।

পারিবারিক সূত্রে জানা যায়, ভিড়ের মধ্যে অস্বস্তি বোধ করছিলেন ফরিদ খান। এরপরও শাহরুখকে দেখতে স্ত্রী ও মেয়েকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন তিনি।

পুলিশ জানিয়েছে, ভরোদরা স্টেশনে শাহরুখ খান নামার পর তুমুল হুড়োহুড়ি হয়। ওই সময়ে ভিড় সরাতে স্টেশনে লাঠিচার্জ হয়। ওই ভিড়ে রেলওয়ে পুলিশের দুই কর্মীও সামান্য আহত হয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.