Sylhet Today 24 PRINT

নাইজেরিয়ার রেঁস্তোরায় মানুষের মাংস!

সিলেটটুডে ওয়েব ডেস্ক |  ১৬ মে, ২০১৫

মানুষ খাবে মানুষের মাংস! হয়ত এমন কথা শুনেই অনেকে ভড়কে যাবেন। কিন্তু মানুষকেই মানুষের মাংস খাওয়ানোর ধান্দা করে ধরে খেয়েছে নাইজেরিয়ার একটি রেস্তোরাঁ।
মানুষের মাংস বিক্রির দায়ে রেস্তোরাঁটি বন্ধ করে দিয়েছে সেদেশের পুলিশ।  স্থানীয় বাসিন্দারা পুলিশের কাছে অভিযোগ জানানোর পর পুলিশ সেই রেঁস্তোরায় অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পায় এবং ১০ জনকে আটক করে।

বিবিসি জানিয়েছে, এনামব্রা'র ঐ রেঁস্তোরায় মানুষের মাংস বিক্রি হচ্ছে' স্থানীয়দের এমন অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। অভিযানে হোটেলের ভেতর তেকে মানুষের রক্তাক্ত মাথা উদ্ধার করে পুলিশ। এছাড়াও রক্ত পরিষ্কার করার জন্য ব্যবহৃত পলিব্যাগও উদ্ধার করে পুলিশ। এসময় অভিযানে স্বয়ংক্রিয় অস্ত্র, গ্রেনেড এবং সেলফোনও উদ্ধার করা হয়।   

স্থানীয় এক বাসিন্দা জানান, প্রতিদিনই তিনি সেখানে যেতেন এবং হোটেলে অদ্ভুত কার্যক্রম দেখতেন। হোটেলের লোকজন পরিষ্কার পরিচ্ছন্ন কাপড় পড়ে কাজ করতো না। '

উল্লেখ্য, গত বছর অস্ট্রেলিয়ান সেফ মার্কাস ভলকি তার বান্ধবীকে হত্যা করে রান্না করার অভিযোগে আটক হন। একই বছর, ব্রাজিলে সম্ভাব্য আয়া প্রার্থীকে হত্যা করে রান্না করার অভিযোগে তিনজনকে আটক করে সেদেশের পুলিশ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.