Sylhet Today 24 PRINT

বউ কিনতে এসে ৮ সৌদি নাগরিক গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক |  ২২ সেপ্টেম্বর, ২০১৭

ভারতে বউ কিনতে আসা সৌদি আরবের আট নাগরিককে গ্রেপ্তার করেছে হায়দরাবাদ পুলিশ। এছাড়া গ্রেপ্তার হয়েছে তিনজন কাজি। বৃহস্পতিবার তাদেরকে হায়দরাবাদ থেকে গ্রেপ্তার করা হয়।

হায়দরাবাদ পুলিশের শীর্ষ কর্মকর্তা তাজুদ্দিন আহমেদ জানিয়েছেন, কেবল ধনীরাই বউ ক্রেতা নন। এদের মধ্যে রয়েছে অটো-রিকশার মালিক, ইনোভা গাড়ির মালিক, অ্যাম্বাসেডরের মালিকও।

তিনি বলেন, একজন তার ছেলে ও বন্ধুর সঙ্গে এ দেশে এসেছেন বিয়ে করতে। তার সঙ্গে ছিল তার আগের বিয়ের সার্টিফিকেটও। স্ত্রী নয়, আসলে একজন পরিচারিকা চান তিনি। যাকে দিয়ে ‘অন্য’ কাজও করানো যাবে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, স্ত্রী খুঁজতে আসা এসব আরব নাগরিকদের সামনে নাবালিকাদের হাঁটানো হয়। ওই নাবালিকার দামও ঠিক করা থাকে। নিজেদের আর্থিক সামর্থ্য অনুযায়ী পছন্দসই নাবালিকাকে বেছে নেন তারা।

আরও জানানো হয়েছে, বিয়ে করতে ইচ্ছুক একজনের বয়স ৮০ বছর। আরেকজন তো বিয়ের নামে ১০ জন নাবালিকার উপর যৌন অত্যাচার চালিয়েছেন।

গত মাসেই ৬১ বছরের একজন ১৬ বছরের কিশোরীকে বিয়ে করে ওমানে নিয়ে যান। কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রশাসনের পক্ষ থেকে এ বিষয়ে হায়দরাবাদ পুলিশকে তৎপর হতে বলা হয়। এরপর পুলিশের তদন্তে সামনে আসে বউ কেনা-বেচার ঘটনা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.