Sylhet Today 24 PRINT

এলাকার ত্রাস!

আন্তর্জাতিক ডেস্ক |  ২৭ মে, ২০১৮

এলাকায় ত্রাস এক নারী। তার সাঙ্গপাঙ্গদের কাছে জিম্মি এলাকার মানুষ। ভয়ে কেউ মুখ খুলছেন না। এমন ঘটনা সাধারণত সিনেমার পর্দায় দেখা যায়। কিন্তু এবার বাস্তবেও দেখা গেল সেরকম এক নারীকে! তিনি অস্মিতা গোহিল। ভারতের  গুজরাটের সুরাটের বাসিন্দা। এলাকার অলি-গলিতে তাকে এখন ‘লেডি ডন’  নামে ডাকেন সবাই।

জি-নিউজ জানায়, গত সোমবার সুরাটের বর্ষা সোসাইটির একটি পানের দোকানে গিয়ে চাঁদা দাবি করেন ২০ বছরের অস্মিতা ও তার এক বন্ধু। দোকানদার চাঁদা দিতে অস্বীকার করলে তলোয়ার উঁচিয়ে তাকে ভয় দেখান এবং দোকান বন্ধ করে দেন।

পরে একটি মোটরসাইকেলে দ্রুত সটকে পড়েন অস্মিতা ও তার বন্ধু। সেই ঘটনা ধরা পড়ে সিসিটিভি ক্যামেরায়। সেই ফুটেজ দেখে পুলিশ গ্রেপ্তারও করে তাদের।

অস্মিতার সেই ফুটেজটি অবশ্য এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে ঘটনা এটাই প্রথম নয়; এর আগেও অস্মিতা ও তার বন্ধুদের বিরুদ্ধে তাণ্ডব চালানোর অভিযোগ উঠে। ওই সময় পুলিশ তাদের গ্রেপ্তার করলেও কিছু দিনের মধ্যে ছাড়া পেয়ে যান।

এদিকে অস্মিতা তার এই দস্যিপনার রাখ ঢাক রাখছেন না। ফেসবুকে শেয়ার করছেন তলোয়ার ও রিভলভার হাতে তোলা ছবি। আর এভাবে 'লেডি ডন' অস্মিতাকে দেখে বিস্মিত অনেকেই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.