Sylhet Today 24 PRINT

‘যৌন সুবিধা নিতেই দলের নারীদের উচ্চ পদ দেন ইমরান’

সিলেটটুডে ডেস্ক |  ০৭ জুন, ২০১৮

দ্বিতীয় পক্ষের স্ত্রী রেহাম খানের সঙ্গে সাবেক পাকিস্তানি অধিনায়ক ইমরান খান।

ইমরান খানের সঙ্গে রেহাম খানের দাম্পত্য জীবন স্থায়ী হয়েছিল মাত্র ১০ মাস। ২০১৫ সালের জানুয়ারিতে রেহাম খানকে বিয়ে করেন সাবেক এই পাকিস্তানি অধিনায়ক। ওই বছরের অক্টোবরেই ভেঙে যায় তাদের সংসার। সেই স্ত্রীর কারণেই এবার বিপাকে পড়েছেন পাকিস্তানের বিশ্বকাপজয়ী এই অধিনায়ক।

ক্রিকেট থেকে অবসরের পর রাজনীতিতে নাম লেখান ইমরান। বর্তমানে কাজ করছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান হিসেবে। ক্রিকেটের পর রাজনীতিবিদ হিসেবেও বেশ জনপ্রিয়তা কুড়িয়েছেন তিনি। কিন্তু তার সাবেক ও দ্বিতীয় স্ত্রীর দাবি, যৌন সুবিধা নিতেই দলের (পিটিআই) নারীদের উচ্চ পদে বহাল করেন ইমরান খান।

বেশ কিছুদিন আগেই আত্মজীবনী প্রকাশের ঘোষণা দিয়েছেন রেহাম খান। তবে বইটি প্রকাশ না হলেও ইতোমধ্যেই ফাঁস হয়ে গেছে প্রকাশিতব্য বইটির পাণ্ডুলিপি। ‘রেহাম খান’ শীর্ষক আত্মজীবনীমূলক এই বইয়ে সাবেক স্বামী সম্পর্কে এমন অভিযোগ করেন তিনি।

এ ছাড়াও এক সাক্ষাৎকারে রেহাম খান বলেন, ‘ইমরান খানের প্রতিষ্ঠিত পিটিআই দলে নারীরা তখনই উঁচু পদ পান, যখন তারা দলের প্রধানের সঙ্গে বিছানায় যেতে রাজি থাকেন। কেউ বড় পদ চাইলে ইমরান নাকি সরাসরি তাকে জানিয়ে দেন, তাহলে তার সঙ্গে যৌন সম্পর্ক করতে হবে। যৌন সুবিধা নিতেই নারী নেত্রী ও কর্মীদের উচ্চ পদে বহাল করেন তিনি।’

রেহামের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, নিজের আত্মজীবনীমূলক বইতে এ বিষয়ে বিস্তারিত লিখেছেন। এরপর থেকেই পাকিস্তানজুড়ে তুমুল বিতর্ক সৃষ্টি হয়েছে৷ জাতীয় নির্বাচনের আগে রেহাম খানের পাণ্ডুলিপি প্রকাশকে উদ্দেশ্যপ্রণোদিত বলে উল্লেখ করেছে পিটিআই। তবে রেহাম খানের দাবি, পাণ্ডুলিপি প্রকাশের পেছনে তার কোনো হাত নেই।

প্রকাশ হওয়ার আগেই বইটি নিষিদ্ধ করার দাবি তুলেছেন পাকিস্তানের বেশ কয়েকজন রাজনৈতিক ব্যক্তিত্ব। ইতিমধ্যেই রেহামকে আইনি নোটিশ পাঠিয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম। দেশটির সাবেক এই পেসারের অভিযোগ, এই বইতে রেহাম যেসব কথা লিখেছেন তাতে তার সম্মানহানি হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.