Sylhet Today 24 PRINT

তৃণমূলের কার্যালয়ে বিস্ফোরণ, নিহত ২

সিলেটটুডে ডেস্ক |  ২৩ আগস্ট, ২০১৮

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের পশ্চিম মেদিনীপুরের কার্যালয়ে বিস্ফোরণে দুইজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল আটটার দিকে ঘটা এই বিস্ফোরণে আহত হয়েছে ৩ জন। আহত লোকজনকে মেদিনীপুর জেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনা হতাহতরা সবাই তৃণমূল কংগ্রেসের কর্মী। বিস্ফোরণের পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত কাজ শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে বলা হয়েছে, ঘটনার সময় এই দলীয় অফিসে তৃণমূলের মকরামপুর অঞ্চল সভাপতি লক্ষ্মী শীট এবং এলাকার আর এক তৃণমূল নেতা সূর্যকান্ত অট্ট পঞ্চায়েত বোর্ড গড়া নিয়ে একটি বৈঠক করছিলেন। এ সময় হঠাৎ দলীয় অফিস লাগোয়া নিজেদের রান্নাঘরে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তীব্রতা এতই জোরালো ছিল যে এই বিস্ফোরণে দলীয় কার্যালয় এবং রান্নাঘরের অনেকটা অংশ ধসে পড়ে। দলীয় অফিসের ছাদ উড়ে যায়। ক্ষতিগ্রস্ত হয় আশপাশের আরও কয়েকটি বাড়ি।

এ সময় ঘটনাস্থলে নিহত হন পার্টি অফিসের বাইরে দাঁড়িয়ে থাকা তৃণমূলের কর্মী সুদীপ্ত ঘোষ। এ ছাড়া গুরুতর আহত অন্যজনকে দ্রুততার সঙ্গে মেদিনীপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁর মৃত্যু হয়।

স্থানীয় মানুষজন অভিযোগ তুলেছেন, এই দলীয় অফিসে প্রচুর পরিমাণ বোমা মজুদ ছিল। সেই সব বোমা আজ সকালে হঠাৎ বিস্ফোরিত হলে ভেঙে পড়ে তৃণমূলের পার্টি অফিস।

তবে জেলা তৃণমূল কংগ্রেস দাবি করেছে, দলীয় কার্যালয়ের রান্নাঘরের গ্যাসের সিলিন্ডারে বিস্ফোরণ ঘটেছে। বোমা বিস্ফোরণের অভিযোগ অমূলক।

তবে বিস্ফোরণের কারণ সম্পর্কে এখনও নিশ্চিত নয় পুলিশ। এমনকি কার্যালয়ের ভেতরে বোমার বিস্ফোরণ ঘটেছে নাকি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়েছে তা নিশ্চিত করতে পারেননি কেউ।

তৃণমূলের বিধায়ক প্রদ্যুৎ ঘোষ বলেন, পুলিশ জোরকদমে অনুসন্ধান চালাচ্ছে। বিস্ফোরণের কারণ জানা গেলেই তা সংবাদমাধ্যমের কাছে প্রকাশ করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.