Sylhet Today 24 PRINT

ছাত্রদল সভাপতিকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ

নিউজ ডেস্ক |  ২৭ জুলাই, ২০১৫

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসানকে পটুয়াখালী কারাগার থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়েছে।

সোমবার (২৭ জুলাই) সকাল সোয়া ৭টায় পটুয়াখালী কারাগার থেকে তাকে নিয়ে একটি প্রিজনভ্যান কড়া পুলিশী পাহারায় ঢাকার উদ্দেশে রওনা হয়েছে।

বিষয়টি  নিশ্চিত করেছেন পটুয়াখালী কারাগারের জেলার হুমায়ুন কবির খান।

এদিকে, পটুয়াখালীর দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম ফারুকী  জানান, ঢাকার বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ২৩টি মামলা রয়েছে। এসব মামলার যে কোনো একটির হাজিরার তারিখ আগামী ২৯ জুলাই। এর কারণে  তাকে পটুয়াখালী থেকে ঢাকা কারাগারে স্থানান্তর করা হচ্ছে।

তিনি জানান, ১৯ জুলাই রোববার রাত ১১টার দিকে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের লেবুখালী ফেরিঘাট এলাকা থেকে রাজিব আহসানকে গ্রেফতার করে পুলিশ। এ সময় রাজিব তার গ্রামের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ থেকে ঢাকা (মেট্রো ব ২২-৫৬৮৮) নম্বরের একটি সাদা রঙ্গের প্রাইভেটকারে করে পটুয়াখালীর কুয়াকাটা যাচ্ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তার গাড়ি তল্লাশি করে একটি লাগেজ থেকে ৪৫ পিস ইয়াবাসহ মদ সদৃশ আরো কিছু মাদকদ্রব্য উদ্ধার করে এবং তার সঙ্গে থাকা আরো চারজনকে আটক করা হয়।

এরপর পটুয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার জামিনের আবেদন করা হলে আদালত তা নামঞ্জুর করে পটুয়াখালী কারাগারে পাঠিয়ে দেয়। তার বিরুদ্ধে পটুয়াখালী থানায় মাদক আইনে একটি মামলা রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.