Sylhet Today 24 PRINT

জঙ্গি হামলায় নিহত জওয়ানদের পরিবারের পাশে অমিতাভ

আড়াই কোটি টাকা অনুদান দেয়ার ঘোষণা

আন্তর্জাতিক ডেস্ক |  ১৭ ফেব্রুয়ারী, ২০১৯

ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলায় নিহত সিআরপিএফ জওয়ানদের পরিবারের পাশে দাঁড়ালেন বলিউড বাদশাহ অমিতাভ বচ্চন।

দেশটির আধা-সামরিক এই বাহিনীর নিহত জওয়ানদের পরিবার প্রতি ৫ লাখ টাকা দেয়ার ঘোষণা দিয়েছেন বিগ বি। সব মিলিয়ে তিনি দেবেন আড়াই কোটি টাকা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে দেয়া এক বার্তায় অমিতাভ বলেন, পুলওয়ামায় জঙ্গি হামলায় নিহতের সংখ্যা ৪৯ জনে পৌঁছেছে। আমি তাদের পরিবারকে আড়াই কোটি টাকা দিচ্ছি।

কয়েক দশকের মধ্যে কাশ্মীরের ভয়াবহ সর্বশেষ এই জঙ্গি হামলার পর নিহত সিআরপিএফ সদস্যদের পরিবারের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন ভারতের একাধিক তারকা। সাবেক ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ জানিয়েছেন, তিনি তার স্কুলে জওয়ানদের সন্তানের পড়াশোনার ব্যবস্থা করে দেবেন।

এর আগে অমিতাভ বচ্চনের এক মুখপাত্র বলেছিলেন, বলিউড বাদশাহ বচ্চন নিহত প্রত্যেক জওয়ানের পরিবারকে ৫ লাখ টাকা করে দেবেন। তবে সেই টাকা কীভাবে দেয়া হবে; সেটি বিবেচনা করা হচ্ছে।

গত বৃহস্পতিবার কাশ্মীরের পুলওয়ামার অবন্তীপোরায় আত্মঘাতী গাড়ি বোমা হামলায় সিআরপিএফের ৪০ সদস্যের প্রাণহানি ঘটেছে। জম্মু থেকে শ্রীনগর যাওয়ার সময় অবন্তীপোরার কাছে একটি বিস্ফোরক ভর্তি গাড়ি এসে ধাক্কা মারে সিআরপিএফের গাড়িবহরে।

হামলায় দায় স্বীকার করেছ পাকিস্তানি জঙ্গিগোষ্ঠী জয়েশ-ই-মোহাম্মদ। গাড়ি বোঝাই বিস্ফোরক নিয়ে হামলা চালায় আদিল আহমদ দার নামের এক কাশ্মীরি তরুণ। জিনিউজ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.